আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ইন্তেকাল

image

টাঙ্গাইলের মির্জাপুরের কুখ্যাত রাজাকার মাওলানা ওয়াদুদ হত্যার অন্যতম নায়ক আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরু মিয়া ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ৫ এপ্রিল রোববার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মুক্তিযোদ্ধা নুরু মিয়া উপজেলা সদরের পোষ্টকামুরী গ্রামের মরহুম আমজাদ হোসেনের ছোট ছেলে এবং উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. সোহেল রানার পিতা।

মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও দুই কন্যা নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার (৬ এপ্রিল) সকাল সাড়ে দশটায় পোষ্টকামুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদাপ্রদান করা হয়। পরে বেলা ১১টায় মির্জাপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে তাঁর নামাজে জানাজা শেষে মির্জাপুর পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

এসময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ লিমিটেডের সভাপতি খান আহমেদ শুভ ও মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞাসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও পেশাজীবি সংগঠনের প্রতিনিধিগণসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

সবাইকে ঈদের শুভেচ্ছা : সংবাদ সম্পাদক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৈনিক সংবাদের সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা । ঈদ সবার জীবনের বয়ে আনুক অনাবিল সুখ আর আনন্দ-সম্পাদক

করোনায় মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি হাজী মকবুল

image

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলে করোনায় আক্রান্ত

দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়িক গোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলেরও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। শনিবার বিআইটিআইডির ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুলের মা চেমন আরা বেগম (৮৫) এবং ছেলে ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলমের (২৬) করোনাভাইরাস পজিটিভ আসে বলে তার ভাগ্নে আরিফ আহমেদ জানান।

চট্টগ্রামের ৭ উপজেলার অর্ধশত গ্রামে আজ ঈদ

image

করোনাকে ফাঁকি দেওয়ার সুযোগ নেই : কাদের

image

শিক্ষক পরিচয় গোপন দলীয় পরিচয়ে ত্রাণ ভাগবাটোয়ারা ও সংবাদ সম্মেলন

image

ঈদযাত্রায় প্রাইভেট গাড়ী চলাচলের অনুমতি দেওয়া সরকারের আত্মঘাতী সিদ্ধান্ত : যাত্রী অধিকার সংরক্ষণ পরিষদ

image

মির্জাপুরে পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

image

সশস্ত্র বাহিনীর বর্তমান ও সাবেক ১০২০ জন করোনায় আক্রান্ত

image