আগামী তিন দিনে তাপমাত্রা বাড়তে পারে

image

দেশে করোনাভাইরাসে আরও একজনসহ মৃতের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচজনে। করোনা আতঙ্কে সারাদেশের মানুষ যখন তটস্থ তখনই সুখবর জানালো আবহাওয়া অফিস। বিশেষজ্ঞদের মতে, গরম বাড়লে করোনার প্রকোপ কমার সম্ভাবনা রয়েছে। আবহাওয়া অধিদফতর বলছে, দেশে বৃষ্টিপাত কমেছে। শুষ্ক হতে শুরু করেছে আবহাওয়া। আগামী কয়েক দিনে সারাদেশের তাপমাত্রা বাড়বে। ফলে গরমের প্রকোপ শুরু হবে। ২৫ মার্চ বুধবার সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। এছাড়া আগামী তিন দিনের তাপমাত্রা আরও বাড়তে পারে।

আবহাওয়া অফিসের তথ্যমতে, বুধবার ভোর ৬টার আগের ২৪ ঘণ্টায় বৃষ্টি হয়েছে সর্বোচ্চ ২৯ মিলিমিটার খেপুপাড়ায়। দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে ৩৪ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে শ্রীমঙ্গলে ১৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে ৩২ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ২১ ডিগ্রি সেলসিয়াস।

পোরশার ইউএনও করোনামুক্ত, করছেন অফিস

image

মহেশপুরে আরও তিন জনের করোনা শনাক্ত

image

চাটখিলে দেড় শতাধিক পরিবার পানিবন্দী

image

৮ মার্চ তিনজন, ৮ আগস্ট ২ লাখ ৫৫ হাজার ১১৩

image

রেলওয়ের অনলাইন টিকিট সংগ্রহে ভোগান্তি

অনলাইনে টিকিট সংগ্রহ করতে ভোগান্তিতে পড়তে হচ্ছে রেলওয়ের যাত্রীদের। অনেক সময় টিকিট অনলাইনে ছাড়ার সঙ্গে সঙ্গেই শেষ হয়ে

সাজাপ্রাপ্ত কয়েদি পালিয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু

image

চেকপোস্টে ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকির নির্দেশ ডিএমপি কমিশনারের

পুলিশের চেকপোস্টগুলোতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আরও তদারকির নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল..

বাঙ্গালা কমিউনিটি ডেভেলাপমেন্ট ফাউন্ডেশনের বস্ত্র ও মাস্ক বিতরণ

image

গজারিয়ায় বঙ্গমাতার জন্মদিনে নদী ভাঙ্গণ এলাকায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

image