এসএমপির করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা

image

সিলেট মেট্রোপলিটন পুলিশের করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে নগরের পুলিশ লাইন্সে এ সংবর্ধনার পাশাপাশি পুলিশ সদস্যদের মধ্যে সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।

অনুষ্ঠানের শুরতেই করোনা থেকে সেরে উঠা পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ কমিশনার। এসময় প্রত্যেক কোভিড-১৯ জয়ী পুলিশ সদস্য তাদের নিজ নিজ অভিজ্ঞতা উপস্থাপন করেন এবং পুলিশ কমিশনারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম সকল পুলিশ সদস্যদের স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ কর্মস্থলে দায়িত্ব পালন করার আহবান জনান। বর্তমানে যারা করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের সঠিকভাবে চিকিৎসা হচ্ছে কি-না তার খোঁজখবর রাখার জন্য সকল কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। করোনাকালীন সময়ে সকল পুলিশ সদস্যসহ চিকিৎসক, নার্স এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান পুলিশ কমিশনার। এছাড়াও তিনি করোনা মোকাবেলায় সঠিক দিকনির্দেশনা দেয়ার জন্য প্রধানমন্ত্রী ও আইজিপির প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সহকারী পুলিশ কমিশনার সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্তি পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপ্স) শফিকুল ইসলাম, সকল বিভাগের উপ-পুলিশ কমিশনার, অতিরিক্তি উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ।

অনুষ্ঠানে যে সকল পুলিশ সদস্য ও নন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়।