কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জনকে বদলি

কক্সবাজারের ৮ থানার ওসি, ৩৪ জন ইনেসপেক্টর ও এসআই, এএসআইসহ মোট ২৬৪ জন পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টারের একটি আদেশে এই বদলি করা হয়েছে।

আদেশে কক্সবাজারের উখিয়া থানার ওসি মর্জিনা আক্তর, রামু থানার ওসি আবুল খায়ের, চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান, পেকুয়া থানার ওসি কামরুল আজম, মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস, কুতুবদিয়া থানার ওসি শফিকুল আলম, টেকনাফ থানার ওসি সামসু দৌহা ও কক্সবাজার সদর থানার ওসি মাসুম খানসহ ৮ থানার ওসিকে বদলি করা হয়।

একই সাথে কক্সবাজারের ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়াসহ জেলার ৮ থানার ইন্সেপেক্টর পদমর্যাদা যে ৩৪ জন কর্মরত সবাইকে একযোগে বদলি করা হয়েছে।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার এক আদেশে কক্সবাজারের ৮ থানার ওসিসহ ৩৪ জন পরিদর্শক এক যুগে বদলি করা হয়েছে। এসব কর্মকর্তাদের পদ গুলোতে আজ শুক্রবার নতুন পুলিশের পরিদর্শকেরা যোগদান করবেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেনকে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। এর ৫ দিন পরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারসহ ৭ শীর্ষ পুলিশ কর্মাকর্তা বদলি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ওই ৩৪ পরিদর্শককে ২৯ সেপ্টেম্বরের মধ্যে পুরনো কর্মস্থল ছেড়ে দিতে হবে। পরদিন ৩০ সেপ্টেম্বর রাজারবাগের পুলিশ অডিটোরিয়ামে তাদের পোশাক পরে উপস্থিত হতে হবে।