গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৫

image

মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার বৈদ্যারগাঁও গ্রামের ফরাজি বাড়ির সঙ্গে খান বাড়ির মধ্যে পূর্ব শত্রুতার জেরে শুক্রবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় সড়কের পাশে পূর্ব থেকে ওঁত পেতে থাকা ফরাজী বাড়ীর একটি সংঘবদ্ধ একটি দল খান বাড়ির নুরুজ্জামান খানের ওপর হামলা চালায়। প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত নুরুজ্জামানের আর্তনাদ শুনে প্রতিবেশী মামুন, তানজিল ও আহতের চাচা হারুন তাকে বাঁচাতে এগিয়ে আসলে তারাও হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় নুরুজ্জামন খান এবং মামুনকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত নুরুজ্জামানের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেন। সাংবাদিকদের তিনি জানান, ঘটনার দিন তার ভাই নরুজ্জামান একা বাড়ি থেকে বৈদ্যারগাঁও বাজারে যাচ্ছিল। এ সময় আজিম উদ্দীন ফরাজীর লোকজন একা পেয়ে তার ওপর হামলা চালায়।

গজারিয়া থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ সাংবাদিকদের বলেন, হামলার ঘটনায় একজন আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয়য় ব্যবস্থা গ্রহণ করা