গলাচিপায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার : স্বামী আটক

image

গলাচিপায় পারভীন বেগম (৪৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। গৃহবধূ পারভীন উপজেলার চরকাজল ইউনিয়নের বড় শিবা গ্রামের বাংলা বাজারের সিধু খানের স্ত্রী। ৯ জুন রোববার বেলা ১১ টার দিকে পুলিশ সিধু খানের বাড়ি থেকে ওই গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী সিধু খানকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ওই এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন বেপারী জানান, ওই গৃহবধূকে শনিবার রাতে তার স্বামী সিধু খান নিজ হাতে খুন করেন। এই ঘটনার প্রত্যক্ষদর্শী ওই গৃহবধূর বড় ছেলে। গৃহবধূর বড় ছেলেই ওই রাতে পাশের বাড়ির লোকজনকে বিষয়টি জানায়।

পাশের বাড়ির লোকজন থানায় খবর দিলে গলাচিপা থানার ওসি রোববার সকালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং গৃহবধূর স্বামী সিধু খানকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান, পরকীয়ার জেরে ও প্রতিপক্ষকে ফাঁসানোর উদ্দেশ্যেই সিধু খান নিজের স্ত্রীকে নিজ হাতে খুন করেন যার প্রত্যক্ষ সাক্ষী ওই গৃহবধূর ছেলে। সিধু খানকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।