নারায়ণগঞ্জে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার নারী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক নারী (২৩)। গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে দুই জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন তিনি।

মামলায় উল্লেখ করা হয়েছে, রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া নতুন রাস্তা ১ নম্বর রোডে জনৈক জসিমের নবনির্মিত চারতলা ভবনের নিচতলার একটি কক্ষে গণধর্ষণের শিকার হন ওই নারী। নির্যাতনের শিকার নারীর অভিযোগ, আড়াই বছরের শিশুকে সঙ্গে নিয়ে গত রাতে তার নিখোঁজ স্বামীকে খুঁজতে গেলে গণধর্ষণের শিকার হন তিনি। ধর্ষণের সময় তার দেড় বছরের শিশু পাশেই ছিল।

মামলায় আসামি করা হয়েছে, গাজীপুর সদরের বাউপাড়া গ্রামের সামছুল বিশ্বাসের ছেলে মো. মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার কেশবগঞ্জের রমজান (৩২)। তারা দুইজনই সিদ্ধিরগঞ্জ সাহেবপাড়া এলাকায় ভাড়া থাকতো।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, বাদীর বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ঘোড়ামারা গ্রামে। অভিযুক্ত রমজান ওই নারীর স্বামীর ভগ্নিপতি এবং মহসিন স্বামীর বন্ধু। ওই নারীর স্বামী শ্যালিকার সাথে আত্মগোপনে আছেন।

মামলার বরাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল জানান, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী গত এক মাস যাবত নিখোঁজ। তাকে খুঁজতে বের হয়ে রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া বাজার এলাকায় স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। স্বামীর সন্ধান জানেন বলে ওই নারীকে একটি বহুতল ভবনের কক্ষে নিয়ে যান মহসিন। পরে সেখানে ওই নারীকে ধর্ষণ করেন মহসিন। এরপর একই কক্ষে রমজানও তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় ওই নারীর আড়াই বছরের শিশু পাশেই ছিল বলে মামলায় উল্লেখ রয়েছে বলে নিশ্চিত করেন পরিদর্শক ইশতিয়াক আশফাক।

তিনি বলেন, রোববার রাতেই ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে পুলিশকে জানান। তবে তিনি ঘটনাস্থলের ঠিকানা বলতে পারেননি। পরে পুলিশ তাকে সঙ্গে নিয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে। পরে দুপুরে এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইয়াবা পাচারের মামলায় নারায়ণগঞ্জের সাবেক ওসি কারাগারে

image

এসআই আকবরকে ধরতে এডিসিদের নেতৃত্বে আলাদা তিনটি টিম গঠন এসএমপির

image

রায়হন হত্যা মমলায় এএসআই আশিক আলী ও কনস্টেবল হারুন রিমান্ডে

image

সীতাকুন্ডে ২ প্রতিষ্ঠানের দন্ড

সীতাকুন্ডে পরিবেশের শর্ত ভঙ্গ করার অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে পরিবেশ অধিদফতর চট্টগ্রাম অঞ্চল কার্যালয়।

জেএমবির নির্যাতনে দীপঙ্কর হত্যা : সব আসামি খালাস

রাজশাহী বাগমারা উপজেলার দিপঙ্কর সাহা হত্যা মামলায় সব আসামিকে খালাস দিয়েছেন আদালত।

শতবর্ষী গোপালপুর হোমিও দাতব্য চিকিৎসালয় জরাজীর্ণ : সেবা ব্যাহত

image

আগাম আমনের বাম্পার ফলন

image

স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষার দাবি বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের

হাতে কলমে ক্লাস ছাড়া পরীক্ষা দিতে ইচ্ছুক নয়, সেসনজট কোনোক্রমে মেনে রেওয়া হবে না, ৮ম পর্বের শিক্ষার্থীদের দ্রুত মৌখিক পরীক্ষা নেওয়া ও ফলাফল প্রকাশের দাবীর পাশাপাশি ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিংয়ের ফলাফল এসএসসি ও এইচএস সির মত প্রধানমন্ত্রীর নিকট হস্তান্তর করার মাধ্যমে ঘোষণা

মাঠে মাঠে পাকা আমনের সৌরভ ধান কাটার প্রস্তুতিতে ব্যস্ত কৃষক

image