রাঙ্গাবালীতে এক হাজার মানুষের মধ্যে এমপি মহিবের ত্রাণবিতরণ

image

ছবি: হাফিজুর রহমান

প্রতিনিধি,রাঙ্গাবালী(পটুয়াখালী)

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে ত্রাণবিতরণ করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব।

বৃহস্পতিবার উপজেলার ছোটবাইশদিয়া, চালিতাবুনিয়া ও রাঙ্গাবালী সদর ইউনিয়নের আশ্রয়নপ্রকল্পের খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন তিনি।

প্রায় এক হাজার পরিবারের মধ্যে এ ত্রাণবিতরণ করা হয়। ত্রাণসামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৫ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও ১টি লাইফবয় সাবান দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মহিব বলেন, করোনা প্রতিরোধে মানুষকে যার যার ঘরে অবস্থান করার জন্য সরকার নির্দেশ দিয়েছন। এ সময় খেটে খাওয়া অনেক মানুষের কষ্টে দিন কাটছে। এ কারনেণে আমরা সরকারের পক্ষ থেকে অসহায় লোকদের বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দিচ্ছি। পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত ত্রাণবিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। অপরদিকে ঘরবন্ধী রাখা যাচ্ছে না রাঙ্গাবালীর মানুষ। করোনার শুরুতে নিয়মকানুন মেনে চলতো তারা। বাহিরে বের হতো না কেউ। ইদানিং দেখা যাচ্ছে কারণে অকারণে হাট-বাজার, রাস্তাঘাটে ঘোরাফেরা করছে তারা। সামাজক দূরত্ব বজায় রাখছে না কেউ।

ভয়াবহ করোনার কথা যেন মনেই নেই তাদের। বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া, কাটাখালী, বাধঘাট বাজারসহ অন্যান্য ইউনিয়নের হাটবাজারগুলোতে এমন চিত্র দেখা গেছে।

তবে প্রশাসন আরও কড়াকড়িভাবে নজরদিলে এমনটা কেউ করতে পারতো না বলে সচেতন মহলের অভিমত।

সবাইকে ঈদের শুভেচ্ছা : সংবাদ সম্পাদক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৈনিক সংবাদের সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা । ঈদ সবার জীবনের বয়ে আনুক অনাবিল সুখ আর আনন্দ-সম্পাদক

করোনায় মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি হাজী মকবুল

image

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলে করোনায় আক্রান্ত

দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়িক গোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলেরও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। শনিবার বিআইটিআইডির ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুলের মা চেমন আরা বেগম (৮৫) এবং ছেলে ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলমের (২৬) করোনাভাইরাস পজিটিভ আসে বলে তার ভাগ্নে আরিফ আহমেদ জানান।

চট্টগ্রামের ৭ উপজেলার অর্ধশত গ্রামে আজ ঈদ

image

করোনাকে ফাঁকি দেওয়ার সুযোগ নেই : কাদের

image

শিক্ষক পরিচয় গোপন দলীয় পরিচয়ে ত্রাণ ভাগবাটোয়ারা ও সংবাদ সম্মেলন

image

ঈদযাত্রায় প্রাইভেট গাড়ী চলাচলের অনুমতি দেওয়া সরকারের আত্মঘাতী সিদ্ধান্ত : যাত্রী অধিকার সংরক্ষণ পরিষদ

image

মির্জাপুরে পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

image

সশস্ত্র বাহিনীর বর্তমান ও সাবেক ১০২০ জন করোনায় আক্রান্ত

image