রাজিবপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

কিশোরী ৫ মাসের অন্তসত্ত্বা

image

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে রাজিবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজ উদ দৌলার (৫০) বিরুদ্ধে থানায় মামলা করেছে এক কিশোরীর (১৭) বাবা। গত রোববার সন্ধ্যায় চর রাজিবপুর থানায় এ মামলা করা হয়। সোমবার বাদিনীকে টেষ্ট করানোর জন্য কুড়িগ্রাম পুলিশ সুপারের দরবারে পাঠানো হয়েছে। সে এখন ৫ মাসের অন্তসত্ত্বা। বিষয়টি এলাকাবাসীর জানাজানি হলে তাকে গর্ভপাত করার চাপ প্রয়োগ। না করলে জানে মারার হুমকি দিয়েছে বলে অভিযোগে জানানো হয়।

থানায় মামলা ও এলাকাবাসীর তথ্য মতে জানা গেছে, উপজেলার ঐ কিশোরী গত ডিসেম্বরের কোন একদিন সিরাজ বাড়ির ঘর মোছার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে আরো বেশ কয়েকদিন ধর্ষণ করে।

এ ব্যাপারে সিরাজ উদ দৌলা সাংবাদিকদের জানান, আমি একজন বিশিষ্ট সার ব্যবসায়ী এবং সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি। আমার সুনাম নষ্ট করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে। প্রকৃতপক্ষে আমি এ কাজ করিনি।

এ ব্যাপারে চর রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোর্শেদ তালুকদার জানান, সোমবার নারী ও শিশু আইনে ধর্ষণ মামলা হয়েছে। ভিক্টিমকে কুড়িগ্রাম পাঠানো হয়েছে পরীক্ষা করানোর জন্য। আমরা আসামীকে ধরার চেষ্টা করছি।