সিরাজগঞ্জে ইচ্ছে থাকা সত্ত্বেও সামাজিক দূরত্ব মানতে পারছে না অনেকে

image

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে গ্রাহকদের চিত্র: আব্দুল কুদ্দুস

সিরাজগঞ্জের গ্রামগঞ্জ, হাট-বাজারে অধিকাংশ মানুষ মানছে না সামাজিক দূরত্ব। আবার ইচ্ছে থাকা সত্ত্বেও সামিাজিক দূরত্ব মানতে পারেছেন না অনেকে। শহরের বিভিন্ন ব্যাংক,ঔষধের দোকান,ওএম এস দোকান,টিসিবি পণ্য বিক্রয় কেন্দ্রসহ বিভিন্নস্থানে সামাজিক দূরত্ব মানা সম্ভব হচ্ছে না।

সোমবার শহরের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বিদ্যুৎ অফিস, ও বিভিন্ন ঔষুধের দোকানে এমন চিত্র দেখা যায়।

সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকেও গ্রাহকদের এমন চিত্র দেখা যায়।

এ বিষয়ে টাকা তুলতে আসা শিক্ষক আল-আমিন জানান, আমি যখন টাকা তুলতে আসি তখন লোকজন কম ছিল কিন্তু কিছুক্ষণের মধ্যে অনেকে টাকা তুলতে ও জমা দিতে আসায় সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছে না।

এমনই অবস্থা দেখা যায় বিদ্যুৎ অফিসে প্রিপেইড মিটার গ্রাহকদের ক্ষেত্রেও। ঔষধের দোকানগুলিতেও ভীড় করে ঔষধ ক্রয় করতে দেখা যায়।

এদিকে সামাজিক দূরত্ব বজায় রাখার ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী বেশ তৎপর রয়েছে। রবিবার সামাজিক দূরত্ব না মেনে অকারণে বাইরে ঘোরাফেরাসহ বিভিন্ন অভিযোগে জেলা সদর, শাহজাদপুর, উল্লাপাড়া ও তাড়াশের বিভিন্ন এলাকায় ১০টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যজিস্ট্রেটদের নেতৃত্বে এই সব আদালতে ৩৮টি মামলায় ৩৮ জনকে ১ লাখ ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন

সবাইকে ঈদের শুভেচ্ছা : সংবাদ সম্পাদক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৈনিক সংবাদের সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা । ঈদ সবার জীবনের বয়ে আনুক অনাবিল সুখ আর আনন্দ-সম্পাদক

করোনায় মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি হাজী মকবুল

image

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলে করোনায় আক্রান্ত

দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়িক গোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলেরও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। শনিবার বিআইটিআইডির ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুলের মা চেমন আরা বেগম (৮৫) এবং ছেলে ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলমের (২৬) করোনাভাইরাস পজিটিভ আসে বলে তার ভাগ্নে আরিফ আহমেদ জানান।

চট্টগ্রামের ৭ উপজেলার অর্ধশত গ্রামে আজ ঈদ

image

করোনাকে ফাঁকি দেওয়ার সুযোগ নেই : কাদের

image

শিক্ষক পরিচয় গোপন দলীয় পরিচয়ে ত্রাণ ভাগবাটোয়ারা ও সংবাদ সম্মেলন

image

ঈদযাত্রায় প্রাইভেট গাড়ী চলাচলের অনুমতি দেওয়া সরকারের আত্মঘাতী সিদ্ধান্ত : যাত্রী অধিকার সংরক্ষণ পরিষদ

image

মির্জাপুরে পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

image

সশস্ত্র বাহিনীর বর্তমান ও সাবেক ১০২০ জন করোনায় আক্রান্ত

image