এবার জবির সিকিউরিটি গার্ড করোনায় আক্রান্ত

image

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আরেক কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ডের দায়িত্বে ছিলেন। তার বয়স ৫০ বছর। ঐ কর্মচারীর পারিবারিক সূত্রে জানা যায়, ২৩ তারিখ থেকে তিনি তীব্র জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর ২৮ এপ্রিল মঙ্গলবার অন্যান্য সহকর্মীদের পরামর্শে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে তিনি করোনার পরীক্ষা করলে ঢাকা জেলা সিভিল সার্জন থেকে ওনার করোনা পজিটিভ বলে জানানো হয়েছে। তিনি বর্তমানে নিজ পরিবারের সাথে আছেন। তার শ্বাসকষ্টে সমস্যার কারণে তিনি উচ্চ ঝুঁকিতে আছেন।

করোনা আক্রান্ত কিভাবে হতে পারে? এমন প্রশ্নের জবাবে তারা বলেন, ওই কর্মচারী গত ১ মাস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরেই ডিউটি করেছেন। পূর্বে আক্রান্ত এক কর্মচারীর সংস্পর্শে তার দেহেও সংক্রমিত হতে পারে বলে আশঙ্কা করছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, উনি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সিভিল সার্জন থেকে জেনেছি। ওনাকে আপাতত বাসায় থাকতে বলা হয়েছে। পরিস্থিতি বিবেচনায় হাসপাতালে নেয়া হতে পারে। আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর রাখছি। যে কোনো প্রয়োজনে আমরা সর্বোচ্চ সহায়তা করবো।

উল্লেখ্য, সোমবার রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

জবি সাংবাদিকের করোনা শনাক্ত

image

রাবির শিক্ষকরা ৬০০ কর্মচারীকে সহায়তা দিচ্ছেন

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত অসহায়৬০০ কর্মচারীকে ১২ লাখ টাকা সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি)শিক্ষকরা।

ছাত্র অধিকার পরিষদের কর্মকান্ড রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত

image

বাড়িভাড়া সংকট নিরসনে জবি শিক্ষার্থীদের তিন দফা দাবি

image

শিক্ষা সংকট নিরসনে জবি ছাত্র ইউনিয়নের পাঁচ দফা দাবি

image

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হলো “করোনাথন-১৯” হ্যাকাথন

image

করোনা আক্রান্ত কর্মচারীর মৃত্যুতে জবি পরিবারের শোক

image

৬০০ শিক্ষার্থীর তালিকা চেয়ে জবি শিক্ষক সমিতির চিঠি

image

করোনায় আক্রান্ত জবির কর্মচারী

image