রমজানের লিডিং ইউনিভার্সিটির খাদ্যসামগ্রী বিতরণ

রমজানের লিডিং ইউনিভার্সিটির খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবছরের মতো এবারও লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব আয়োজন করে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ। ক্লাব সদস্যরা গত সোমবার ১২ মে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার স্টেশন এলাকায় কিছু মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে বিতরণ করেছে চাল, পেঁয়াজ, ডাল, আলু, তেল, খেজুর, চানা এবং করোনাভাইরাস থেকে রক্ষা পেতে জীবাণুনাশক সাবান।

ইতোপূর্বে এ ক্লাব একটি পর্যায়ক্রমিক প্রচেষ্টায় তহবিল সংগ্রহের মাধ্যমে কিছু মধ্য বিত্ত, নিম্নমধ্য্বিত্ত ও সমাজের খেটে খাওয়া দিনমজুর মানুষের পরিবারের মধ্যে খাদ্যযসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেছে।

এ আয়োজনে সহযোগিতা করার জন্য‍ লিডিং ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) শ্রীযুক্ত বনমালী ভৌমিককে ধন্যবাদ জানিয়ে ক্লাব উপদেষ্টা মিসেস রুম্পা শারমীন জানান কাউকে বিব্রত বা সামাজিকভাবে হেয়প্রতিপন্ন না করে মানবতার কথা বিবেচনা করেই লিভিং ইউনিভার্সিটির সোস্যাল সার্ভিসেস ক্লাবের এ ক্ষুদ্র প্রচেষ্টা।

রাবির শিক্ষকরা ৬০০ কর্মচারীকে সহায়তা দিচ্ছেন

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত অসহায়৬০০ কর্মচারীকে ১২ লাখ টাকা সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি)শিক্ষকরা।

ছাত্র অধিকার পরিষদের কর্মকান্ড রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত

image

বাড়িভাড়া সংকট নিরসনে জবি শিক্ষার্থীদের তিন দফা দাবি

image

শিক্ষা সংকট নিরসনে জবি ছাত্র ইউনিয়নের পাঁচ দফা দাবি

image

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হলো “করোনাথন-১৯” হ্যাকাথন

image

এবার জবির সিকিউরিটি গার্ড করোনায় আক্রান্ত

image

করোনা আক্রান্ত কর্মচারীর মৃত্যুতে জবি পরিবারের শোক

image

৬০০ শিক্ষার্থীর তালিকা চেয়ে জবি শিক্ষক সমিতির চিঠি

image

করোনায় আক্রান্ত জবির কর্মচারী

image