রাবির শিক্ষকরা ৬০০ কর্মচারীকে সহায়তা দিচ্ছেন

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত অসহায়৬০০ কর্মচারীকে ১২ লাখ টাকা সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি)শিক্ষকরা। গত শনিবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আশরাফুল ইসলাম খান।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল, বিভাগে কর্মরত অস্থায়ী চুক্তিভিত্তিক কর্মচারী (মাস্টার রোল নয়) এবং এবং ক্যাম্পাসে অস্থায়ী দোকানের কর্মচারীসহ স্বল্প বেতনধারী সর্বমোট ৬০০ জনকে প্রত্যেককে দুই হাজার টাকা করে মোট ১২ লাখ টাকা প্রদান করা হবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর ও মেহেচন্ডীর অসহায় মানুষের সহায়তায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খাইরুজ্জামান লিটনের তহবিলে ০৫ (পাঁচ) টন চাল এবং রাজশাহী জেলা প্রশাসনকে ০৫ (পাঁচ) টন চাল প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

অন্যদিকে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ বিশ্ববিদ্যালয়ের কর্মরত অস্থায়ী দোকানদার এবং দোকানের কর্মচারীদেরকে মোট ৮০ (আশি) জনকে পরবর্তী সপ্তাহে আর্থিক সাহায্য প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। এর আগে, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা হস্তান্তর করেছেন।

করোনা উপসর্গ নিয়ে জাবি অধ্যাপকের মৃত্যু

image

যৌন নিপীড়ক দণ্ডপ্রাপ্ত জবি শিক্ষকের স্থায়ী বহিষ্কার দাবি

image

জনসচেতনতা বৃদ্ধি ও নৈতিক শিক্ষার মাধ্যমে দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হবে : দুদক মহাপরিচালক

image

করোনায় শতভাগ ভর্তি ফি ছাড় দিচ্ছে এনইউবি

image

লিডিং ইউনিভার্সিটিতে ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

image

ডিআইইউতে বিদেশী শিক্ষার্থীদের ভার্চুয়াল বিদায় সংবর্ধনা

image

পরবর্তী সম্মেলন পর্যন্ত ছাত্রলীগের দায়িত্বে জয়-লেখক

পরবর্তী সম্মেলন না হওয়া পর্যন্ত বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ছাত্রলীগের দায়িত্ব পালন

এলইউতে ইংরেজি বিভাগের ভার্চুয়াল কালচারাল প্রোগ্রাম

image

এলইউর সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

image