লিডিং ইউনিভার্সিটির শিক্ষকের পিএইচডি ডিগ্রী অর্জন

image

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ শাহানশাহ মোল্লা পিএইচডি ডিগ্রী অর্জন করেছেন। তিনি ইউনিভার্সিটি উতারা মালয়শিয়া এর স্কুল অব ইকোনমিক্স, ফিনান্স এন্ড ব্যাংকিং থেকে ফিনান্স এন্ড ব্যাংকিং বিষয়ে পিএইচডি ডিগ্রী লাভ করেন। তাঁর থিসিসের শিরোনাম ছিল “The Moderating Role of Corporate Sustainability Practices on the Relationship between Board Diversity and Financial Performance of Firms in Malaysia”.

তিনি ইউনিভার্সিটি উতারা মালয়শিয়া এর ডেপুটি উপাচার্য (একাডেমিক এন্ড ইন্টারনেশনাল) ও প্রফেসর অব ফিনান্স ড. ইউসনিদা ইব্রাহিম এবং সহযোগী অধ্যাপক অব টুনকু পুটেরি ইন্টান সাফিনাজ স্কুল অব অ্যাকাউন্ট্যান্সি, ড. জুয়াইনি ইশাকের তত্ত্বাবধানে গবেষণা করেছেন। উল্লেখ্য যে, মোহাম্মদ শাহানশাহ মোল্লা ২০০৫ সাল থেকে লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগে শিক্ষকতায় নিয়োজিত রয়েছেন। তিনি বর্তমানে ব্য্বসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

তাঁর পিএইচডি ডিগ্রী অর্জনে অভিনন্দন জানিয়েছেন লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য বনমালী ভৌমিকসহ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।