উত্তরায়

নির্মাণাধীন ভবনে ২১ বোমা

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডে বোমা রয়েছে এমন খবর পেয়ে একটি নির্মাণাধীন বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। ঘটনাস্থলে অবিস্ফোরিত বেশ কয়েকটি বোমা রয়েছে এমন খবরে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও উত্তরা পশ্চিম থানা পুলিশ বাড়িটির চারপাশে অবস্থান নিয়েছেন। আর ভেতরে ঢুকে বোমা নিস্ক্রিয়করণে কাজ করছে পুলিশের বম্ব ডিসপোজাল ইউনিট। শুক্রবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে খবর পেয়ে কাজ শুরু করে পুলিশ।

ঢাকা মহানগর উত্তরা গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) কাজী বদরুজ্জামান জিল্লু বলেন, খবর পেয়ে ওই ভবনে গিয়ে ২১টি বোমার সন্ধান পাওয়া যায়। পরে বম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়। তারা এসে সন্ধ্যা সোয়া ৭টার দিকে ৯টি বোমার বিস্ফোরণ ঘটান। বাকিগুলোও বিস্ফোরণের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশের একটি সূত্র জানায়, ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে ভোট গ্রহণের দিন ওই এলাকায় চারটি বোমা বিস্ফোরিত হয়েছিল। ওই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেয়া তথ্যমতে কামারপাড়া থেকে কিছু অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, অবিস্ফোরিত বোমাগুলো উপ-নির্বাচনের দিন ব্যবহারের কথা ছিল।

মহাখালীর বস্তিতে আগুনে পুড়লো বহু ঘর

image

মহাখালীতে আগুনে পুড়ল বহু বস্তিঘর

image

বুড়িগঙ্গা নদীর তীরের ২৭০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

image

রাজধানীতে ছাদ থেকে পড়ে প্রাণ হারালেন গৃহবধূ

image

বনানীতে আবাসিক ভবনে আগুন

image

ঢাকা মহানগর আ’লীগ কমিটিতে হাজী সেলিম

image

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত সরকার

image

শাহবাগে নবাব হাবিবুল্লাহ সড়ক প্রশস্তকরণে মেয়র তাপসের পরিদর্শন

বুধবার (১৮ নভেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় সংলগ্ন নবাব হাবিবুল্লাহ সড়ক থেকে হাতিরপুল সংযোগ সড়ক পর্যন্ত রোগী ও জনসাধারণের সুবিধার জন্য সড়ক প্রশস্ত করণের বিষয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস পরিদর্শন করেন।

রংপুরে পুলিশের হাতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় অবস্থান ধর্মঘট বিক্ষোভ

image