আনসার আল-ইসলামের নেতা নাজমুল গ্রেফতার

image

রাজধানীর পল্টন থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসার আল-ইসলামের শীর্ষ নেতা নাজমুল হাসান ওরফে উসমান গনিকে গ্রেফতার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। ২৩ মার্চ সোমবার রাতে রাজধানী হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়েছে। জানা গেছে, নাজমুল টেলিগ্রাম ও অন্যান্য অনলাইন চ্যাট গ্রুপ এবং ক্রিপ্টোকারেন্সীর মাধ্যমে কথিত জিহাদের উদ্দেশ্যে এবং সংগঠনের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে অন্যান্য সহযোগীদের দ্বারা অর্থ সংগ্রহ করত।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, নাজমুল ২০১৮ সালে জঙ্গীবাদ বিরোধী চলচ্চিত্র নির্মাণ করায় চলচ্চিত্র নির্মাতা খিজির হায়াত খানকে হত্যা প্রচেষ্টা ও পরিকল্পনায় সমন্বয় করে। সে কুয়েতে থাকার সময় টেলিগ্রামে ‘এসো কাফেলা বদ্ধ হই’ গ্রুপের মাধ্যমে এই হত্যা প্রচেষ্টার পরিকল্পনা করে। ২০১৮ সালে এই সংগঠনের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে নাজমুল দেশে ফিরে এসে পুনরায় সংগঠনের সদস্যদের দ্বারা নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটনের জন্য কাজ শুরু করে।

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৪৬

image

আজ ৫০০ জনকে টিকিট দেবে সৌদি এয়ারলাইন্স

image

খিলক্ষেত বনরুপায় অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

রাজধানীর খিলক্ষেত বনরুপা এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় (২৫) রক্তাক্ত অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

অবৈধ রিকশা নিবন্ধনের সময় বাড়ল

রাজধানীতে লাইসেন্সধারী রিকশা ও রিকশাভ্যানের সংখ্যা মোট ৭৯ হাজার ৫৫৪টি।

বরিশাল বিভাগীয় সরকারি গণ গ্রন্থগারে ৮০ হাজার বই থাকলেও পাঠক নেই

image

জেলখালের একাংশের ময়লা আবর্জনা পরিস্কার করা হচ্ছে

image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় চুলার আগুনে পুড়ে ছাই হলো মিষ্টি তৈরির কারখানা

image

খাগড়াছড়ির গুইমারায় স্বাস্থ্য কমপ্লেক্সে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সংক্রমণ প্রতিরোধ কার্যক্রম

image

রেললাইনের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

image