আশুলিয়ায় গৃহবধূ হত্যার রহস্য উদ্ঘাটন!

আশুলিয়া গৃহবধূ মাছুরা খাতুনকে (৩৫) হত্যার ঘটনায় তার স্বামী মো. মোস্তফা মোল্লকে (৫০) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২০ মে) র‌্যাব সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়েছে। মোবাইল ফোনে স্ত্রী অপরিচিত লোকের সঙ্গে কথা বলার জেল ধরে প্রথম ঝগড়া ও পরে ক্ষিপ্ত হয়ে মোবাইল চার্জার দিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে স্বামী।

র‌্যাব জানায়, গত ১৫ মে আশুলিয়া ডেন্ডাবর এলাকায় মোখলেছুর রহমান এর ৪র্থ তলা বাড়ির ২য় তলার ফ্লাট থেকে একজন মহিলার মৃতদেহ উদ্ধার করে। ১৫ মে দুপুরে পরে পরিবারের লোকজন লাশ শনাক্ত করে।

গৃহবধূ এ ঘটনায় নিহতের বড় ভাই মো. নজরুল ইসলাম (৩৮) বাদী হয়ে আশুলিয়া থানায় স্বামী ১ মো. মোস্তফা মোল্ল¬াসহ অজ্ঞাতনামা সহযোগীদের আসামি করে একটি হত্যা মামলা রুজু করে।

এই নির্মম হত্যাকাণ্ডের প্রেক্ষিতে র‌্যাব-১ তাৎক্ষণিকভাবে হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গত ১৯ মে মঙ্গলবার রাতে র‌্যাব-১ সদস্যরা গোপন খবরের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা বিসিক এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ও এজাহারনামীয় পলাতক আসামি নিহতের স্বামী মো. মোস্তফা মোল্লাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বর্ণিত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, প্রায় ১ বছর ৫ মাস আসামি মো. মোস্তফা মোল্লার সঙ্গে নিহত মোছাম্মদ মাছুরা খাতুন এর বিয়ে হয়। বিবাহের পর থেকে মাছুরা খাতুনের সঙ্গে ত্রা স্বামী মো. মোস্তফা মোল্ল¬ার সঙ্গে ঝগড়া বিবাদ হয়।

সে জানায় যে, মাছুরা খাতুন পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ১৩ মে দুপুর ১২টার দিকে স্ত্রী মোছা. মাছুরা খাতুন রান্না করার সময় মোবাইল ফোনে একটি অপরিচিত নম্বর থেকে কল আসে। তার স্বামী তাকে কার সঙ্গে ফোনে কথা বলছ জিজ্ঞাসা করলে সে রাগান্নিত হয়ে তার ফোন হতে না¤¦ারটি মুছে ফেলে। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তার স্বামী বাহিরে চলে যায়। পরবর্তীতে সে বিকেল ৪টার দিকে বাসায় ফিরলে উক্ত ঘটনা নিয়ে দ্বিতীয় দফায়ও তাদের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয় এবং দুজনেই মারমুখী আচরণ করে। এরই ধারাবাহিকতায় গত ১৩ মে সন্ধায় আবারও দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। আসামী মো. মোস্তফা মোল্লা, মোছা. মাছুরা খাতুনকে শারিরীক নির্যাতন করে এক পর্যায়ে গলায় মোবাইল চার্জারের তার পেচিয়ে শ্বাসরোধ করিয়া হত্যা করে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। উক্ত হত্যাকাণ্ড সে নিজে ঘটিয়েছে এবং এই হত্যাকান্ডের সঙ্গে অন্য কেউ জড়িত নেই মর্মে জানায়। সে তার স্ত্রীকে হত্যা করে ঘরের বাহির হতে তালা লাগিয়ে প্রথমে নাটোর জেলা, ঢাকা ও সর্বশেষ ২/৩ দিন আগে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা বিসিক এলাকায় পালিয়ে গিয়ে অবস্থান করে মর্মে স্বীকার করে।

ইউনিভার্সেল মেডিকেলের করোনা হাসপাতালে দুর্বৃত্তদের হামলা

image

রাস্তায় জরুরি চলাচলে চালু হচ্ছে বিশেষ পুলিশ পাস

image

মিরপুরে বেতন-বোনাসের দাবিতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

image

রেলের পার্শ্বেল পরিবহণে শাক-সবজি এবং দেশিয় ফলমূলের ভাড়া কমা‌নো হ‌চ্ছে

বাংলাদেশ রেলওয়ে কর্তৃক প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের উৎপাদিত শাক-সবজি, দেশিয় ফলমূল, দুধ, ডিম ইত্যাদি পণ্যের উপর ২৫% ভাড়া ছাড় এবং সকল প্রকার সার্ভিস চার্জ প্রত্যাহার করে বিদ্যমান ভাড়া সমন্বয় করা হয়েছে যা আজ ১৯ মে হতে কার্যকর হবে।

সিনিয়র সচিব হলেন নুরুল আমিন ও সৌরেন্দ্র নাথ

image

ভোক্তা অধিকার অধিদফতরের মহাপরিচালক বাবলু সাহা করোনায় আক্রান্ত

image

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন মুনতাসীর মামুন

image

সমুদ্রে মৎস্য আহরণে বিরত থাকা জেলেদের জন্য ২৩ হাজার ৪৯৭ মেট্রিক টন চাল বরাদ্দ

মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চলতি ২০১৯-২০ অর্থবছরে দেশের সামুদ্রিক জলসীমায় ৬৫দিন (২০ মে-২৩ জুলাই) মৎস্য আহরণ নিষিদ্ধকালীন জেলেদের জন্য ২৩ হাজার ৪৯৬ দশমিক ৯৮ মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ করেছে সরকার।

করোনায় সোনালী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

image