টেকনাফে কেওড়া জঙ্গলে মিলল সাড়ে ৩ লাখ ইয়াবা

image

কক্সবাজারের টেকনাফের লেদা ছ্যুরিখাল এলাকায় অভিযান চালিয়ে মালিক বিহীন চারটি প্লাস্টিকের বস্তা থেকে ৩ লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। মঙ্গলবার রাতে হ্নীলা ইউনিয়নের লেদা ছুরিখাল সংলগ্ন কেওড়া জঙ্গল এলাকা থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

২৩ সেপ্টেম্বর বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় লেদা ছুরিখাল এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে। এমন তথ্যে লেদা বিওপি একটি বিশেষ টহলদল উক্ত এলাকা অবস্থান নেয়। কিছুক্ষণ পরে একটি নৌকাযোগে কয়েকজন দুষ্কৃতিকারী ব্যক্তিকে ছুরিখাল সংলগ্ন কেওড়া জঙ্গলে প্রবেশ করতে দেখে টহলদল সদস্যরা চ্যালেঞ্জ করে।

উক্ত ব্যক্তিরা দূর থেকে বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করে কেওড়া জঙ্গলে আড় ব্যবহার করে তাদের সাথে থাকা বস্তাগুলো ফেলে দিয়ে নৌকাটি বিপরীত দিকে ঘুরিয়ে শূন্য রেখা অতিক্রম করে মিয়ানমারের অভ্যন্তরে চলে যায়। পরে টহলদল কেওড়া জঙ্গল তল্লাশি করে ইয়াবা পাচারকারীরা ফেলে যাওয়া প্লাস্টিকের চারটি বস্তা উদ্ধার করে।উদ্ধারকৃত প্লাস্টিকের চারটি বস্তা খুলে গণনা করে ১০ কোটি ৫০ লাখ টাকা মূল্যে মানের ৩ লাখ ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

বংশালের নওয়াব ইউসুফ মার্কেটে ২০টি স্থায়ী স্থাপনা উচ্ছেদ

image

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় একটি কারখানায় ওয়েলডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহসান উল্লাহ (২৭) নামের একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টায় মৃত ঘোষণা করেন।

হাজী সেলিমের বাড়ি অভিযানে টর্চার সেলের সন্ধান

image

অপহরণ বিয়ে ও ধর্ষণের অভিযোগে বাবা ছেলে গ্রেফতার!

image

নারায়ণগঞ্জে সড়কের পাশে মিললো নারী পাটকল শ্রমিকের লাশ

image

চট্টগ্রামে নতুন করোনা আক্রান্ত ৮১

image

গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

image

জালনোট-ডলার প্রস্তুতকারী চক্রের ৬ সদস্য আটক

image

ভারী বর্ষণে পানির নিচে চট্টগ্রাম নগরীর নিম্নাঞ্চল

image