ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল

ডাকসুর ভিপি নুরের চরিত্র হননের হীন প্রচেষ্টা শান্তিপুর্ন মিছিলে হামলা ও নুর সহ সংগঠনের নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করার মিথ্যা মামলা প্রত্যাহার ও সরকারের দমন পিড়ন নীতির প্রতিবাদে বুধবার দুপুরে রংপুর প্রেসক্লাবের সামনে ছাত্র অধিকার পরিষদ রংপুর জেলা শাখার উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের রংপুর বিভাগীয় আহবায়ক হানিফ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আহবায়ক ইমরান আহাম্মেদ যুগ্ন আহবায়ক ইমরান কবীর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা অভিযোগ করেন ডাকসু ভিপি সহ ছাত্র অধিকার আন্দোলনের কয়েকজন নেতাকে সামাজিক ভাবে হেয় করার জন্য একটি মিথ্যা মামলা দায়ের করানো হয়েছে। এর প্রতিবাদে ঢাকায় শান্তিপুর্ন সমাবেশে পুলিশ হামলা চালিয়ে নুর সহ বেশ কয়েকজন ছাত্রকে বেধড়ক পিটিয়ে আহত করেছে। তাদের গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়েছে। এর পর তাদের ছেড়ে দেয়া হলেও এখন একটার পর একটা মামলা দিয়ে দমন পিড়ন চালাচ্ছে। সমাবেশে হুশিয়ারী উচ্চারন করে বলা হয় দমন পিড়ন নির্যাতন করে আন্দোলন থেকে সরানো যাবেনা। তারা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

সস্তা ফলে দামি উপকার

image

রাজধানীর ভাটারায় মাদরাসার নিয়ন্ত্রণ নিয়ে তাবলিগ জামাতের দুই পক্ষের সংঘর্ষ

image

স্ত্রীর সহযোগিতায় ছেলেদের ছুরিকাঘাতে বাবা খুন

রাজধানীর হাজারীবাগ বসিলায় ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

ময়মনসিংহে বাংলাদেশ সেনাবাহিনীর শারীরিক ও ক্রীড়া প্রশিক্ষণ প্রতিষ্ঠান উদ্বোধন করেছেন সেনা প্রধান

image

মানবিকতার অনন্য উদাহরণ ওসমানী মেডিকেলের নার্সরা

image

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগে ভয়াবহ সেশন জট

image

উত্তরায় ৩০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর উত্তরা-পশ্চিম থানা এলাকায় ৩০ হাজার পিস ইয়াবাসহ শনিবার (১০ অক্টোবর) তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) উত্তরা বিভাগ। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

সেনাবাহিনী-বিএসসিএল সমঝোতা চুক্তি স্বাক্ষর

বাংলাদেশ সেনাবাহিনীর আইটি পরিদফতর ও সিগন্যালস পরিদফতর এবং বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) এরমধ্যে সমঝোতা চুক্তি হয়েছে।

বঙ্গবন্ধুকে হত্যার পর ধর্ষকদের রাষ্ট্রীয়ভাবে পুনর্বাসিত করা হয়েছে : নৌ প্রতিমন্ত্রী

দেশে যখন আইনের শাসনকে পদদলিত করা হয় তখন অপরাধমূলক বিষয়গুলোয় মানুষ প্রশ্রয় পায় উল্লেখ করে নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মহান মুক্তিযুদ্ধের সময় যারা ধর্ষণ, লুটতরাজ, অগ্নিসংযোগের মতো এ ধরনের অপরাধের সঙ্গে জড়িত ছিল, দালাল আইনে যাদের বিচার হচ্ছিল, ১৯৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর দালাল আইন প্রত্যাহার করা হয়েছে।