download

ঢাকা মহানগর আ’লীগ কমিটিতে হাজী সেলিম

image

সম্মেলনের প্রায় এক বছর পর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে, যেখানে আলোচিত-সমালোচিত হাজী সেলিমকে উপদেষ্টামণ্ডলীতে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

হাজী সেলিমকে এই কমিটিতে উপদেষ্টামণ্ডলীতে রাখা হয়েছে। তিনি আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের বিগত কমিটিতে সদস্য ছিলেন। তার আগে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন তিনি।

হাজী সেলিম ছাড়াও নতুন এই কমিটিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং বিগত কমিটির সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদকে সদস্য রাখা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন- নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, হাজী মো. সাহিদ, খন্দকার এনায়েত উল্ল্যাহ, মিজবাউর রহমান ভূইয়া রতন, আবদুস সাত্তার মাসুদ, সাজেদা বেগম, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, হেদায়েতুল ইসলাম স্বপন।

বিনামূল্যে মাস্ক বিতরন র্কমসূচী

image

ঢাকায় ৪ জঙ্গি গ্রেফতার

ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রাজধানীতে মাস্ক ব্যবহার নিশ্চিতে র‌্যাবের অভিযান

রাজধানীতে করোনা মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) র‌্যাবের চারটি ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদে কর্মবিরতি, কালো ব্যাজ ধারণ

image

সংবাদ’র ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে সোনারগাঁয়ে রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের শোক

image

রাজধানীতে হিযবুত তাহরীরের সদস্য গ্রেপ্তার

image

এবার মিরপুরের বস্তিতে আগুন

image

কারওয়ানবাজারে মাস্ক না পরায় ১২ জনকে জরিমানা

image

মহাখালীর বস্তিতে আগুনে পুড়লো বহু ঘর

image