দুই ঘন্টা যাবৎ ঢাকা-নারায়ণগঞ্জ রুটে রেল চলাচল বন্ধ

image

নারায়ণগঞ্জে যাত্রীবাহি একটি ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হওয়াতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে দুই ঘন্টা যাবত রেল চলাচল বন্ধ রয়েছে। রেল চলাচল স্বাভাবিক হতে সন্ধ্যা পর্যন্ত সময় লাগতে পারে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার গোলাম মোস্তফা।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১টায় ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটি নারায়ণগঞ্জ শহরের ১ ও ২ নম্বর গেটের মাঝামাঝি অবস্থানে লাইনচ্যুত হয়। ওই সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লেও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা বলেন, ‘ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে আসা ট্রেনটি দুপুর ১টায় নারায়ণগঞ্জ শহরের ১ ও ২ নম্বর রেল গেটের মাঝামাঝি জায়গায় লাইনচ্যুত হয়। চারটি বগি লাইনচ্যুত হওয়াতে আপাতত রেল চলাচল বন্ধ আছে। ট্রেনটিকে তোলার জন্য ঢাকায় যোগাযোগ করা হয়েছে। কিছুক্ষনের মধ্যেই ঢাকা থেকে লোক আসবে। রেল চলাচল স্বাভাবিক হতে সন্ধ্যা পর্যন্ত সময় লাগতে পারে।

বংশালের নওয়াব ইউসুফ মার্কেটে ২০টি স্থায়ী স্থাপনা উচ্ছেদ

image

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় একটি কারখানায় ওয়েলডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহসান উল্লাহ (২৭) নামের একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টায় মৃত ঘোষণা করেন।

হাজী সেলিমের বাড়ি অভিযানে টর্চার সেলের সন্ধান

image

অপহরণ বিয়ে ও ধর্ষণের অভিযোগে বাবা ছেলে গ্রেফতার!

image

নারায়ণগঞ্জে সড়কের পাশে মিললো নারী পাটকল শ্রমিকের লাশ

image

চট্টগ্রামে নতুন করোনা আক্রান্ত ৮১

image

গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

image

জালনোট-ডলার প্রস্তুতকারী চক্রের ৬ সদস্য আটক

image

ভারী বর্ষণে পানির নিচে চট্টগ্রাম নগরীর নিম্নাঞ্চল

image