প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার ঘরে মুখোশধারী ডাকাত

image

রাত সাড়ে ৩টা। সবাই তখন গভীর ঘুমে মগ্ন। ঠিক এ সময় রান্নাঘরের গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ৪ মুখোশধারী ডাকাত। চোখের সামনে ডাকাতদের দেখে চিৎকার করতে থাকেন গৃহকর্তা প্রধানমন্ত্রীর কার্যালয়ের ইউং জোনালিস্ট মো. রিয়াজুল ইসলাম সবুজ (৩৭)। আর এতেই ক্ষুব্ধ হয়ে ডাকাতদলের সদস্যরা তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত করে পালিয়ে যায়। ১৬ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাতে মেরুল বাড্ডার আনন্দনগর এলাকার ১৬৯৪নম্বর বাসার ৩য় তলায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রিয়াজুলের বোন. ডা. শওকত আরা জানান, তিন সন্তান, স্ত্রী ও বৃদ্ধ বাবাকে নিয়ে নিজ বাড়িতেই থাকেন রিয়াজুল। সোমবার রাতে রান্নাঘরের গ্রিল কেটে মুখোশধারী ৪ ডাকাত বাসায় প্রবেশ করে। এসময় রিয়াজুল বিষয়টি টের পেয়ে চিৎকার করলে ডাকাতরা দ্রুত তার মাথায় ধারালো অস্ত্রের দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা ঘরের থেকে কিছু লুটপাট করতে পারিনি বলে জানান তিনি। বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। রান্নাঘরের গ্রিল কেটে ডাকাতরা বাসায় প্রবেশ করেছিল। ঘটনাটি নিয়ে আমরা কাজ করছি। এছাড়া ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের ধরতে অভিযান চলছে।

কেন্দ্রীয় ঔষধাগারের নতুন পরিচালক আবু হেনা মোরশেদ জামান

image

ফলবাহী পিকআপে অস্ত্র-গুলি ও ইয়াবা

image

করোনায় মারা গেলেন অতিরিক্ত সচিব তৌফিকুল আলম

image

কারাগারে বন্দীদের সঙ্গে ঈদের সাক্ষাৎ বন্ধ

image

ইউনিভার্সেল মেডিকেলের করোনা হাসপাতালে দুর্বৃত্তদের হামলা

image

রাস্তায় জরুরি চলাচলে চালু হচ্ছে বিশেষ পুলিশ পাস

image

আশুলিয়ায় গৃহবধূ হত্যার রহস্য উদ্ঘাটন!

আশুলিয়া গৃহবধূ মাছুরা খাতুনকে (৩৫) হত্যার ঘটনায় তার স্বামী মো. মোস্তফা মোল্লকে (৫০) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে

মিরপুরে বেতন-বোনাসের দাবিতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

image

রেলের পার্শ্বেল পরিবহণে শাক-সবজি এবং দেশিয় ফলমূলের ভাড়া কমা‌নো হ‌চ্ছে

বাংলাদেশ রেলওয়ে কর্তৃক প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের উৎপাদিত শাক-সবজি, দেশিয় ফলমূল, দুধ, ডিম ইত্যাদি পণ্যের উপর ২৫% ভাড়া ছাড় এবং সকল প্রকার সার্ভিস চার্জ প্রত্যাহার করে বিদ্যমান ভাড়া সমন্বয় করা হয়েছে যা আজ ১৯ মে হতে কার্যকর হবে।