ফলবাহী পিকআপে অস্ত্র-গুলি ও ইয়াবা

image

রাজধানীর আদাবরে ফলবাহী একটি পিকআপে তল্লাশি চালিয়ে অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-২। ২১ মে বৃহস্পতিবার রাতে রিং রোড এলাকার চেকপোস্টে এ ঘটনা ঘটে। এ সময় কাঁঠাল ও ডাব বোঝাই পিকআপটিতে পাওয়া যায় দেশে তৈরি দু’টি বন্দুক, ছয় রাউন্ড গুলি ও সাত হাজার পিস ইয়াবা। অস্ত্র-মাদক বহনে ব্যবহৃত পিকআপ গাড়িটি জব্দ ও জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গেস্খপ্তারকৃতরা হলেন- ওসমান, শাহজাহান সরকার, সেলিম সরকার ও নুর ইসলাম।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি জাহিদ আহসান জানান, ক্রাইম প্রিভেনশন স্পোশালাইজড কোম্পানীর কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী গোপনসূত্রে জানতে পারেন, কাঁচামাল পরিবহনের আড়ালে কক্সবাজার থেকে মাদক ও অস্ত্রের চালান আসছে। সেগুলো পৌছানো হবে ঢাকার এক মাদক সম্রাট ও অস্ত্র ব্যবসায়ীর কাছে। এরপর সন্দেহভাজন পিকআপটির গতিবিধি জেনে আদাবরের রিং রোড এলাকার হক সাহেব মোড়ে চেকপোস্ট বসানো হয়। একপর্যায়ে কাঁঠাল ও ডাবভর্তি পিকআপ গাড়িটি আসে। চালকসহ তিন যাত্রীকে তল্লাশির সময় দু’জনের পিঠে থাকা ব্যাক প্যাকে বন্দুক, গুলি ও প্রত্যেকের কাছে ইয়াবা পাওয়া যায়।

আসামীরা জানায়, কক্সবাজার থেকে রওনা হওয়ার সময় তাদের সামনে প্রাইভেটকারে একটি অগ্রগামী দল থাকে। রাস্তায় চেকপোস্ট থাকলে বা গাড়ি তল্লাশি হলে তারা মূল দলকে সতর্ক করে দেয়। এভাবেই আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে তারা অস্ত্র ও ইয়াবা ঢাকায় আনছিল।

রাস্তায় জরুরি চলাচলে চালু হচ্ছে বিশেষ পুলিশ পাস

image

আশুলিয়ায় গৃহবধূ হত্যার রহস্য উদ্ঘাটন!

আশুলিয়া গৃহবধূ মাছুরা খাতুনকে (৩৫) হত্যার ঘটনায় তার স্বামী মো. মোস্তফা মোল্লকে (৫০) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে

মিরপুরে বেতন-বোনাসের দাবিতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

image

রেলের পার্শ্বেল পরিবহণে শাক-সবজি এবং দেশিয় ফলমূলের ভাড়া কমা‌নো হ‌চ্ছে

বাংলাদেশ রেলওয়ে কর্তৃক প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের উৎপাদিত শাক-সবজি, দেশিয় ফলমূল, দুধ, ডিম ইত্যাদি পণ্যের উপর ২৫% ভাড়া ছাড় এবং সকল প্রকার সার্ভিস চার্জ প্রত্যাহার করে বিদ্যমান ভাড়া সমন্বয় করা হয়েছে যা আজ ১৯ মে হতে কার্যকর হবে।

সিনিয়র সচিব হলেন নুরুল আমিন ও সৌরেন্দ্র নাথ

image

ভোক্তা অধিকার অধিদফতরের মহাপরিচালক বাবলু সাহা করোনায় আক্রান্ত

image

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন মুনতাসীর মামুন

image

সমুদ্রে মৎস্য আহরণে বিরত থাকা জেলেদের জন্য ২৩ হাজার ৪৯৭ মেট্রিক টন চাল বরাদ্দ

মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চলতি ২০১৯-২০ অর্থবছরে দেশের সামুদ্রিক জলসীমায় ৬৫দিন (২০ মে-২৩ জুলাই) মৎস্য আহরণ নিষিদ্ধকালীন জেলেদের জন্য ২৩ হাজার ৪৯৬ দশমিক ৯৮ মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ করেছে সরকার।

করোনায় সোনালী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

image