রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

image

যাত্রাবাড়ীর কুতুবখালীতে সিমেন্ট মিক্সার ট্রাক উল্টে খালে পড়ে চালক নিহত-সংবাদ

রাজধানীতে বুধবার (২৪ জুলাই) পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। এরমধ্যে ভাটারা এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী বেলাল হোসেন (৩০) ও শ্যামল বর্মণ (৩৫) নিহত হন। একই ঘটনায় চালকসহ দু’জন আহত হয়েছেন। এছাড়া যাত্রাবাড়ীতে একটি সিমেন্ট মিক্সার ট্রাক উল্টে খালে পড়ে চালক শামসুদ্দিন (৪৫) নিহত হন।

পুলিশ ও ঢাকা মেডিকেল সূত্র জানায়, ভাটারায় নিহত বেলাল ও শ্যামল পেশায় মাছবিক্রেতা। দুজনের বাড়ি ময়মনসিংহ ফুলপুর উপজেলার ভদ্রপুর গ্রামে। তারা রাজধানীর বসুন্ধরা এলাকায় থাকতেন। বেলালের স্ত্রী সালমা আক্তার বলেন, তার স্বামী ও শ্যামল একসঙ্গে বসুন্ধরা এলাকার ফুটপাতে মাছ বিক্রি করেন। বুধবার ভোর ৬টার দিকে কাওরান বাজার থেকে মাছ কিনে সিএনজি অটোরিকশায় করে বসুন্ধরায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। শ্যামলের স্ত্রীর নাম বিউটি বর্মণ। নিহত দুজনের দুটি করে ছেলে রয়েছে।

ভাটারা থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, কোকাকোলা মোড়ে সিএনজি অটোরিকশাটি ইউটার্ন নেয়ার সময় দ্রুতগতির একটি নাইট কোচ অটোরিকশাটিকে ধাক্কা দেয়। অটোরিকশাচালক আবু সাঈদ (৩৫) ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি কিশোরগঞ্জে। তিনি রাজধানীর মেরুল বাড্ডায় থাকেন। আহত আরেক যাত্রীর নাম জানা যায়নি। তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। ঘাতক বাসটি পালিয়ে গেছে।

এদিকে, যাত্রাবাড়ী এলাকায় একটি চলন্ত মিক্সার ট্রাক উল্টে রাস্তা থেকে কুতুবখালী খালে পড়ে যায়। এতে ট্রাকের চালক শামসুদ্দিন ভেতরেই আটকে পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ির ভেতর থেকে চালকের লাশ উদ্ধার করেন। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, বুধবার ভোর পৌনে ৫টার দিকে আকিজ সিমেন্টের একটি মিক্সার ট্রাক উল্টে খালে পড়ে।

কিভাবে গাড়িটি উল্টে গেছে তা জানা যায়নি।