download

মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১

বাস থামে না বাস স্টপেজে

ইবরাহীম মাহমুদ আকাশ

image

রাজধানীর সায়দাবাদের জনপথ মোড়ের পরিত্যক্ত যাত্রী ছাউনি -সংবাদ

রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়। বাসযাত্রীদের ওঠানামার জন্য একটি যাত্রী ছাউনি ও বাস স্টপেজ আছে। বুধবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যস্ত ১ ঘণ্টায় শতাধিক বাস-মিনিবাস জনপথ মোড় অতিক্রম করে। কিন্তু একটি বাসও স্টপেজে থামেনি। পরিত্যক্ত অবস্থায় আছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি)’র সায়েদাবাদ যাত্রী ছাউনি ও বাস স্টপেজ। ময়লা-আবর্জনায় ভরা যাত্রীদের বসার বেঞ্চ, টিকিট কাউন্টারের বুথ হকার ও ভাসমান মাদকসেবীদের দখলে।

সরেজমিনে রাজধানীর বিভিন্ন স্থানে বাস স্টপেজগুলোর একই অবস্থা দেখা গেছে। রাজধানীতে ডিএসসিসি ৪০টি যাত্রী ছাউনি ও বাস স্টপেজ তৈরি করেছে। যাত্রীদের ওঠানামার জন্য এ সব স্টপেজ ব্যবহারের নির্দেশনা থাকলেও বেশিরভাগ ক্ষেত্রে তা ব্যবহার করছে না বাসচালকরা। বাস স্টপেজ ব্যবহার না করে নিজেদের ইচ্ছেমত বিভিন্ন সড়কের মাঝে ও মোড়ে যাত্রী ওঠানামা হচ্ছে। এতে একদিকে সড়কে তৈরি হচ্ছে যানজট। অপরদিকে তাড়াহুড়া করে যাত্রীরা বাসে উঠতে গিয়ে ঘটছে দুর্ঘটনা। তাই গত ২৯ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র সদরদপ্তরে ট্রাফিক বিভাগের এক অনুষ্ঠানে ডিএমপির কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছিলেন, ‘রাজধানীর রাস্তা যানজটমুক্ত ও যান চলাচলে শৃঙ্খলা আনতে সড়কে মোড়সমূহে গাড়ি দাঁড়ানো ও যাত্রী ওঠানামা বন্ধ করতে হবে। এ লক্ষ্যে আগামী এক মাসের মধ্যে একটি পরিকল্পনা করে এটি বাস্তবায়ন করা হবে।’ তবে গত এক সপ্তাহের মধ্যে এ নির্দেশনা মাঠ পর্যায়ের ট্রাফিক পুলিশের কাছে পৌঁছায়নি বলে ট্রাফিক পুলিশরা জানায়।

এ বিষয়ে রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে শফিকুল ইসলাম নামের এক ট্রাফিক পুলিশ সংবাদকে বলেন, ‘পুলিশের উচ্চ পর্যায়ে বিভিন্ন সময় বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু তা আমাদের মাঠ পর্যায়ে আসে না। তবে, আমার জানা মতে লিখিত কোন নির্দেশনা পায়নি। করোনার আগে মামলার বিষয়ে কঠোর নির্দেশনা দেয়া হয়েছিল। কিন্তু করোনা শুরু হওয়ার পর তা আর কার্যকর হয়নি। এছাড়া যাত্রাবাড়ী এলাকায় গাড়ির চাপ বেশি হওয়ায় ট্রাফিক নিয়ন্ত্রণ নিয়ে বেশি সময় ব্যস্ত থাকতে হয়। যাত্রাবাড়ী চৌরাস্তায় প্রতিটি সড়কের মোড়ে সিটি করপোরেশনের বাস স্টপেজ থাকার কথা কিন্তু তা নেই। সিটি করপোরেশন যেসব স্থানে বাস স্টপেজ তৈরি করেছে সেখানে যাত্রী ওঠানামা করে না। তাই মোড়ে যাত্রী ওঠানামা বন্ধ করা যাচ্ছে না। তবে যাত্রাবাড়ী মোড়ে বেশিক্ষণ বাস দাঁড়াতে দেয়া হয় না।’

এ বিষয়ে ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি মিডিয়া) মো. ওয়ালিদ হোসেন সংবাদকে বলেন, ‘সড়কে যানজটমুক্ত ও যান চলাচলে শৃঙ্খলা আনতে মোড়সমূহে গাড়ি দাঁড়ানো ও যাত্রী ওঠানামা বন্ধ করতে এই নির্দেশনা দেয়া হয়েছে। আগামী এক মাস পরিকল্পনা করে তা বাস্তবায়ন করা হবে। এই জানুয়ারি মাসে ঢাকা মহানগরীর বিভিন্ন সড়কে বাস থামার স্থান নির্ধারণসহ বিভিন্ন নির্দেশনা দেয়া হচ্ছে। তাই আগামী ফেব্রুয়ারি থেকে কঠোরভাবে তা বাস্তবায়ন করা হবে।’

ডিএসসিসি’র সূত্র জানায়, রাজধানীর বিভিন্ন সড়কে ৪০টি যাত্রী ছাউনি ও বাস স্টপেজ তৈরি করা হয়েছে। এর মধ্যে কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্কের পাশে ১টি, মতিঝিলের শাপলা চত্বরের পশ্চিম ও বাংলাদেশ ব্যাংকের উত্তর পাশে ২টি, বাংলামটরে রূপায়ন ভবনের সামনে ১টি, শাহবাগে ঢাকা ক্লাবের পাশে ১টি, পুরানা পল্টনে আজাদ প্রোডাক্টসের পাশে ১টি, মালিবাগ বাজার ও রেলক্রসিংয়ে ২টি, খিলগাঁও পুলিশ ফাঁড়ির সামনে ও উল্টা পাশে ২টি, টিটিপাড়া অতীশ দীপঙ্কর সড়কে ১টি, আজিমপুর এতিমখানা, স্টাফ কোয়ার্টার ও চৌরাস্তা ৩টি, জিপিও’র পশ্চিম পাশে মুক্তাঙ্গন পার্কে ১টি, গুলিস্তান টিএন্ডটি অফিস-আহাদ পুলিশ বক্স-আন্ডার পাস ৩টি, ভিক্টোরিয়া পার্কের মোড় ও পশ্চিম পাশে ২টি, সায়েদাবাদ জনপথ মোড় ১টি, যাত্রাবাড়ী থানার পাশে ১টি, টিকাটুলী মোড়ে ১টি, বাসাবো জনপথ মোড়ে ১টি, মৌচাক ফরচুন মার্কেটের পূর্ব পাশে ১টি, ইত্তেফাক মোড়ে ১টি, রাজধানী মার্কেটের বিপরীত পাশে বলধা গার্ডেনের সামনে ১টি, রাজউক ভবনের বিপরীত পাশে ১টি, বৌদ্ধ মন্দিরে ১টি, যাত্রাবাড়ী-ডেমরা সংযোগ সড়কে ১টি, শনিরআঁখড়া দক্ষিণ পাশে ১টি, রায়েরবাগ দক্ষিণ পাশে ১টি, চাঁনখারপুল বার্ন ইউনিটের কাছে ১টি, আরামবাগ আল-হেলাল পুলিশ বক্সের কাছে ১টি, নটরডেম কলেজের সামনে ১টি, মৎস্য ভবনের সামনে ১টি, শাহজাহানপুর রেলওয়ে হাসপাতাল ও কলোনির সামনে ২টি, মতিঝিল বালক উচ্চ বিদ্যালয়ের সমানে ১টি ও মুগদা জনপথ সড়কে ১টি নির্মাণ করা হয়েছে।

তবে এ সব যাত্রী ছাউনি ও স্টপেজের বেশিরভাগ স্থানে বাস থামানো হয় না বলে অভিযোগ করেন যাত্রীরা। কিন্তু চালকরা বলছেন ভিন্ন কথা। তারা বলেন, যে সব স্থানে বাস স্টপেজগুলো তৈরি করা হয়েছে। সেখানে বাস রাখা ও যাত্রী ওঠানামার অবস্থা নেই। কারণ খানাখন্দ ও ভাঙাচোরা ভরা বাস স্টপেজের সামনের সড়ক। এছাড়া যাত্রী ছাউনিতে যাত্রী থাকে না। হকার ও মাদকসেবীদের দখলে এ সব যাত্রী ছাউনি। এছাড়া অনেক স্থানে নির্মাণের কিছু দিন পর ভেঙে গেছে যাত্রী ছাউনি। তাই সেখানে যাত্রী পাওয়া যায় সেখান থেকেই যাত্রী উঠানো হয়। সিটি করপোরেশন থেকে বাস স্টপেজের স্থান নির্ধারণ করে দেয়া হয়নি বলে জানান বাস চালকরা।

এ বিষয়ে ডিএসসিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুনসী মো. আবুল হাসেম সংবাদকে বলেন, সরকারের নিজস্ব অর্থায়নের আধুনিক এ সব যাত্রী ছাউনি ও বাস স্টপেজ তৈরি করা হয়েছে। রাজধানীর বিভিন্ন সড়কে ৪০টি বাস স্টপেজ তৈরি করা হয়েছে। বাসের অপেক্ষায় থাকা যাত্রীদের জন্য বেঞ্চ ও বাসের টিকিট ক্রয়ের জন্য কাউন্টার তৈরি করা হয়েছে। তবে বাস চালকরা বেশি যাত্রীর আশায় স্টপেজগুলো ব্যবহার করে না। এ বিষয়ে ট্রাফিক পুলিশের তদারকি করার পরামর্শ দেয়া হয়েছে।

দিহানের তিন বন্ধুকেও বিচারের আওতায় আনার দাবি

image

মাদক সেবীদের জায়গা হবে না পুলিশ বাহিনীতে : ডিএমপি কমিশনার

মাদক সেবীদের জায়গা হবে না পুলিশ বাহিনীতে বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। বুধবার (১৩ জানুয়ারী) রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত ডিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ কথা বলেন তিনি।

ভিসা সেন্টারে এসি বিস্ফোরণে নিহত : ১, আহত : ৬

রাজধানীর গুলশানে সংযুক্ত আরব আমিরাত ভিসা সেন্টারে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

ক্ষতিকর ক্যামিকাল দিয়ে চকলেট-ললিপপ উৎপাদন:গ্রেপ্তার দুই

image

চট্টগ্রামে নির্বাচনকালীন সংঘাতে প্রাণহানির ঘটনায় মামলা

image

প্রেসক্লাবে বিএনপির বিক্ষোভ

image

ঘটনার দিন বাসায় একাই ছিল দিহান

রাজধানীর কলাবাগানের ঘটনার দিন ডলফিন রোডের ওই বাসায় নিহত শিক্ষার্থী সঙ্গে শুধুমাত্র অভিযুক্ত ইফতেখার ফারদিন দিহানই ছিলেন।

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) ৫৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ঢাকার দুই সিটি করপোরেশন।

রাজধানীতে ট্রেনে কেটে নিহত ১

image

আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

image

রাজধানীর বায়ু দূষণ দিন দিন বেড়েই চলেছে

image

নারায়ণগঞ্জে ধর্ষণের শিকার শিশু হাসপাতালে

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১০ বছর বয়সী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে

দিহানদের বাড়ির দারোয়ান দুলাল আটক

image

উত্তরখানে ১২ ফুট লম্বা গাঁজা গাছসহ এক ব্যক্তি আটক

image

সাইদ খোকনের বক্তব্যকে ‘ব্যক্তিগত আক্রোশ’ বলে মনে করেন তাপস

image

নাখালপাড়ায় ২ বোনকে কুপিয়ে হত্যা

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে রনি নামে এক যুবকের বিরুদ্ধে সাবেক স্ত্রী ও শ্যালিকাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

দিহানের তিন বন্ধুকে ছেড়ে দিয়েছে পুলিশ

রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেল শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত তানভীর ইফতেখার দিহানের তিন বন্ধুকে ছেড়ে দেয়া হয়েছে।

এক বছরে সড়কে নিহত ৬৬৮৬ জন : যাত্রী কল্যাণ

image

ঢাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেল কিশোরের

image

রাজধানীর আকাশে উড়বে ১০ হাজার ঘুড়ি

image

মাস্টারমাইন্ড শিক্ষার্থীর মৃত্যু অতিরিক্ত রক্তক্ষরণে

প্রেমের ফাঁদে ফেলে মাস্টারমাইন্ড স্কুলের ও লেভেল শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে।

মাস্টারমাইন্ড স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

image

ঢামেকের পুরাতন ভবনে আগুন

image

পান্থপথ ও সেগুনবাগিচার বক্স কালভার্ট থেকে ১২৫ টন বর্জ্য অপসারণ করেছে : ডিএসসিসি

image

অবৈধভাবে খাল এবং রাস্তা দখলকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স অব্যাহত থাকবে : ঢাকা উত্তরের মেয়র

image

বাইক চালক শামীম গ্রেফতার

রাজধানীর টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় অভিনেত্রী আশা চৌধুরী নিহত হওয়ার ঘটনায় মোটরবাইক চালক শামীম আহমেদকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

রাজধানীর যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

image

রাজধানীতে ১৯ জুয়াড়ি আটক

image

রাজধানীর উত্তরায় অবৈধ আইএসপি সিলগালা করেছে বিটিআরসি

image

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪১

image

রোটারী ক্লাব অফ বসুন্ধরা ঢাকার কার্যকরী পরিষদ গঠন

image

দেশের উন্নয়ন করতে হলে চট্টগ্রাম বন্দরকে গুরুত্ব দিতে হবে: তাজুল ইসলাম

image

পুরান ঢাকায় ৫ প্রতিষ্ঠানকে সাড়ে ১৩ লাখ টাকা জরিমানা

অনুমোদনহীন ও নিম্নমানের বৈদ্যুতিক সরঞ্জামাদি উৎপাদন ও বিক্রি করার দায়ে ৫ প্রতিষ্ঠানকে সাড়ে ১৩ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বেশি অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে রাজধানীতে

আলোচিত ঘটনা দুর্ঘটনাগুলোর মধ্যে ২০২০ সালজুড়ে অগ্নিকান্ডের ঘটনা ছিল উল্লেখ্যযোগ্য।

আনসার আল-ইসলামের ৬ সদস্য গ্রেফতার

রাজধানীর কল্যাণপুর থেকে বোমা তৈরির সরঞ্জাম কেনার সময় আনসার আল-ইসলামের সামরিক শাখার দুই সদস্যসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

রাজধানীতে অস্ত্রবাজসহ সাড়ে ১৬ হাজার অপরাধী গ্রেফতার

রাজধানীতে করোনা মহামারীর মধ্যেও অস্ত্রবাজ ও মাদক ব্যবসায়ীসহ ১৬ হাজার ৮শ’র বেশি অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ।

সকল কমিটিতে ৩৩শতাংশ নারী প্রতিনিধিত্ব নিশ্চিত করার দাবি

image

জাতীয় প্রেসক্লাবের নির্বাচন আজ

image

রাজধানীতে বিস্ফোরক দ্রব্যসহ গ্রেফতার ৫

রাজধানীর কদমতলী ও চকবাজার থেকে বিস্ফোরক দ্রব্যসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রামপুরায় ৫৫ কোটি টাকার ইউরেনিয়াম জব্দ

image

সাড়ে চার হাজার ইয়াবাসহ যাত্রাবাড়ীতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

image

মাতারবাড়ীতে ভিড়লো প্রথম বাণিজ্যিক জাহাজ

image

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মুরগি ব্যবসায়ী নিহত

image

নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতার

image

শাহজালালে আরও একটি বোমা উদ্ধার

image

ডিএনসিসি সাইকেল লেন থেকে পুলিশবক্স উচ্ছেদ করেছে

image

সিলেট সিটি করপোরেশন এর প্রকৌশলীদের জন্য লাফার্জহোলসিম এর কর্মশালা

image

মানিক মিয়া এভিনিউ থেকে অবৈধ পার্কিং ও দোকান উচ্ছেদ

রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে অভিযান চালিয়ে সাইকেল লেন থেকে অবৈধ পার্কিং ও ভাসমান দোকান উচ্ছেদ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

যাত্রাবাড়ীতে ২৮ জুয়াড়ি গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ২৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

দু’দিনের মধ্যে সব অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশ চসিকের

image

জুয়াড়ি চক্রের ২১ সদস্য গ্রেফতার

পুরান ঢাকার সদরঘাট ও কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে জুয়াড়ি চক্রের ২১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৭

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রাজধানীর ফ্লাইওভারের নিচে পুলিশ বক্স বসাতে চায় ডিএমপি

রাজধানীর ফ্লাইওভারগুলোর নিচে অব্যবহৃত স্থানে সিটি করপোরেশনের সঙ্গে আলোচনা করে ট্রাফিক পুলিশ বক্স ও নাগরিক সেবা কেন্দ্র স্থাপন করতে চায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

গুলিস্তানে সুন্দরবন মার্কেটে উচ্ছেদ অভিযান

image

করোনা পজেটিভ যাত্রী বহন : কাতার এয়ারওয়েজকে জরিমানা

image

ঢাকায় নারী আনসার কর্মকর্তার আত্মহত্যা

image

রাজধানীতে ৩৮ জুয়াড়ি গ্রেফতার

রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৩৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রাজধানীতে ৭৫ কোটি টাকার সাপের বিষসহ ছয়জন গ্রেফতার

image

ফ্লাইট উড়ার আগেই বোমাতঙ্ক : উদ্ধারে শ্বাসরুদ্ধকর মহড়া

৯৯৯ কলসাইন নিয়ে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই যাওয়ার সব প্রস্তুতি

রাজধানীর মুগদায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সিসি ক্যামেরা স্থাপন

রাজধানীর মুগদা এলাকায় মাদক, চাঁদাবাজি ও বখাটের উৎপাত নিরসনসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ১৬টি স্থানে সিসি ক্যামেরা স্থাপন করেছে পুলিশ।

ডিএমপির ৮ থানার ওসি বদলি

image

রাজধানীতে কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩

image

আইনজীবীকে আটকে রাখায় কোর্ট ভবনের সামনে বিক্ষোভ

image

রাজধানীর ৮ থানায় নতুন ওসি

image

রাজধানীতে ৬০ কোটি টাকা মূল্যের কোকেন জব্দ

image

পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তদন্তের নির্দেশ

পুরান ঢাকার কোতোয়ালি থানার ওসি মিজানুর রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে এক ব্যবসায়ীর করা চাঁদাবাজির অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

স্বচ্ছল গৃহবধূ হয়েও গৃহকর্মী সেজে চুরি

image

স্বামীকে খুন করে থানায় গিয়ে মামলা দায়ের

image

এবার মিরপুরের তালতলা বস্তি

image

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মুরগি ব্যবসায়ী নিহত

image

নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতার

image

শাহজালালে আরও একটি বোমা উদ্ধার

image

ডিএনসিসি সাইকেল লেন থেকে পুলিশবক্স উচ্ছেদ করেছে

image

সিলেট সিটি করপোরেশন এর প্রকৌশলীদের জন্য লাফার্জহোলসিম এর কর্মশালা

image

মানিক মিয়া এভিনিউ থেকে অবৈধ পার্কিং ও দোকান উচ্ছেদ

রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে অভিযান চালিয়ে সাইকেল লেন থেকে অবৈধ পার্কিং ও ভাসমান দোকান উচ্ছেদ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

যাত্রাবাড়ীতে ২৮ জুয়াড়ি গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ২৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

দু’দিনের মধ্যে সব অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশ চসিকের

image

জুয়াড়ি চক্রের ২১ সদস্য গ্রেফতার

পুরান ঢাকার সদরঘাট ও কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে জুয়াড়ি চক্রের ২১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৭

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রাজধানীর ফ্লাইওভারের নিচে পুলিশ বক্স বসাতে চায় ডিএমপি

রাজধানীর ফ্লাইওভারগুলোর নিচে অব্যবহৃত স্থানে সিটি করপোরেশনের সঙ্গে আলোচনা করে ট্রাফিক পুলিশ বক্স ও নাগরিক সেবা কেন্দ্র স্থাপন করতে চায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

গুলিস্তানে সুন্দরবন মার্কেটে উচ্ছেদ অভিযান

image

করোনা পজেটিভ যাত্রী বহন : কাতার এয়ারওয়েজকে জরিমানা

image

ঢাকায় নারী আনসার কর্মকর্তার আত্মহত্যা

image

রাজধানীতে ৩৮ জুয়াড়ি গ্রেফতার

রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৩৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রাজধানীতে ৭৫ কোটি টাকার সাপের বিষসহ ছয়জন গ্রেফতার

image

ফ্লাইট উড়ার আগেই বোমাতঙ্ক : উদ্ধারে শ্বাসরুদ্ধকর মহড়া

৯৯৯ কলসাইন নিয়ে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই যাওয়ার সব প্রস্তুতি

রাজধানীর মুগদায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সিসি ক্যামেরা স্থাপন

রাজধানীর মুগদা এলাকায় মাদক, চাঁদাবাজি ও বখাটের উৎপাত নিরসনসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ১৬টি স্থানে সিসি ক্যামেরা স্থাপন করেছে পুলিশ।

ডিএমপির ৮ থানার ওসি বদলি

image

রাজধানীতে কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩

image

ফুলবাড়িয়ার ব্যবসায়ীদের ফুলেল শুভেচ্ছা পেলেন মেয়র তাপস

image

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৫৩

image

চট্টগ্রামে দুই বন্ধুর লালসার শিকার হলেন কলেজ ছাত্রী

image

অভিনব প্রস্তাব

image

মঙ্গলবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

image

বিমানবন্দরে আবারও পাওয়া গেল ২৫০ কেজির বোমা

image

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে রাস্তায় শত বিচারক

image

পুড়ল চারতলা ভবন

image

চকবাজারে আগুন, দুই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে

image

শাহজালালে নির্মাণাধীন টার্মিনালে মিললো যুদ্ধকালীন বোমা

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালের মাটি খোঁড়ার সময় যুদ্ধকালীন বোমা পাওয়া গেছে।

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫০

image

নকল পণ্য সম্পর্কে সচেতনতা তৈরিতে ক্যাসিও’র বিশেষ উদ্যোগ

image

খুলনায় ডেঙ্গুতে এক রোগীর মৃত্যু

image

মদীনা পেট্রল পাম্পসহ ১৭১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

image

মার্কিন দূতাবাসের কাছে ফেলে পাওয়া ব্যাগে টেপ মোড়ানো কৌটা

ঢাকার মার্কিন দূতাবাসের এনেক্স ভবনের সামনের এলাকা থেকে পুলিশের উদ্বার করা একটি

মাস্ক থুতনিতে রাখলে ডাবল জরিমানা

image

ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ শুরু

image

সাংসদ হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

image

মালিবাগে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আসিফ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ডিএসসিসিতে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৬

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নগর ভবনের ভিতরে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। তারা হলেন পরিচ্ছন্ন কর্মী হেদায়েত কবির (৩৫), ইউসুফ দাস (৫০), রবিলাল (৩৫), স্বপন (৩৫), হাসান (৫০) ও তার ছেলে গোলাম রাব্বানী (২৩)।