থাপ্পড়ের জবাব গণধর্ষণে

image

থাপ্পড়ের প্রতিশোধ নিতে বন্ধুদের দিয়ে বান্ধবীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১১ অক্টোবর) রাতে রাজধানীর কামরাঙ্গীরচরের নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার ভুক্তভোগী ওই কিশোরী মামলা করলে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করে।

কামরাঙ্গীরচর থানার ওসি (তদন্ত) মোস্তফা জানান, গ্রেফতারকৃত তিনজন হলো- সজিব, মিন্টু ও বর্ষা। এ ঘটনায় আরেকজন পলাতক রয়েছে। তিনি জানান, কোনো এক সময় বান্ধবী বর্ষাকে যেকোন বিষয় নিয়ে থাপ্পড় মারে ভুক্তভোগী ওই কিশোরী। এর জের ধরে গত শুক্রবার রাতে বর্ষা তার বান্ধবীকে কৌশলে পাশের একটি ফাঁকা বাসায় নিয়ে যায়। সেখানে সজিব, মিন্টুসহ আরো একজন তাকে ধর্ষণ করে। এ ঘটনায় মঙ্গলবার (১৫ অক্টোবর) কিশোরী বাদী হয়ে ধর্ষণের মামলা করে। বুধবার (১৬ অক্টোবর) তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। মামলার এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, রাজধানীর পল্লবীতে প্রথম শ্রেণিপড়ুয়া শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে পল্লবী থানা এলাকার ১০ নম্বর ঝুটপট্টি এলাকার একটি রেস্তোরাঁর সামনে থেকে সেলিম ওরফে সেলুকে (৩৫) গ্রেফতার করা হয়। তিনি বলেন, নিকটাত্মীয়ের শিশু সন্তানকে সেলিম ১৫ দিন ধরে যৌন নির্যাতন করে আসছিল বলে অভিযোগ ছিল। শিশুটির স্বজনদের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। পল্লবীর যে ভবনে সেলিম তার ছেলেকে নিয়ে থাকেন, সেখানকারই আরেকটি ফ্ল্যাটে থাকে ওই শিশুটির পরিবার। ভোলার বাসিন্দা সেলিমের সঙ্গে ওই বাসায় তার ছেলেও থাকে। তার স্ত্রী বিদেশে চাকরি করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম শিশুটিকে যৌন নির্যাতনের কথা স্বীকার করেছে।

আমানত হিসেবে রাখা ইয়াবা সেবন করে ফেলায় বন্ধুকে হত্যা

image

নুসরাত হত্যাকাণ্ডে কোন আসামির কি কাণ্ড ছিলো!

image

হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে ক্যাসিনো খালেদ

image

স্বীকারোক্তিমূলক জবানবন্দি : আবরার পানি চেয়েছে দেওয়া হয়নি, হাসপাতালে নেওয়ার কথা বলা হয়েছে কিন্তু নেয়নি বড় ভাইয়ারা

image

মা ইলিশের লালসায় নদীতে লুঙ্গি পড়া জেলের সাজে আটক চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেয় নি প্রশাসন

image

অবৈধ সম্পদ অর্জন ও ভোগদখলের অভিযোগে খালেদ-শামীমের বিরুদ্ধে দুদকের মামলা

image

টং এর দোকানদার টু ঢং এর কাউন্সিলর ভায়া কোন এক সাবেক প্রতিমন্ত্রী

image

স্পর্শ ছাড়াই ঘুষের টাকা স্ত্রীর কাছে পৌঁছে যেতো

image

তৃতীয় শ্রেণীর কর্মচারীর বিরুদ্ধে দেশে বিদেশে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ

image