থাপ্পড়ের জবাব গণধর্ষণে

image

থাপ্পড়ের প্রতিশোধ নিতে বন্ধুদের দিয়ে বান্ধবীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১১ অক্টোবর) রাতে রাজধানীর কামরাঙ্গীরচরের নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার ভুক্তভোগী ওই কিশোরী মামলা করলে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করে।

কামরাঙ্গীরচর থানার ওসি (তদন্ত) মোস্তফা জানান, গ্রেফতারকৃত তিনজন হলো- সজিব, মিন্টু ও বর্ষা। এ ঘটনায় আরেকজন পলাতক রয়েছে। তিনি জানান, কোনো এক সময় বান্ধবী বর্ষাকে যেকোন বিষয় নিয়ে থাপ্পড় মারে ভুক্তভোগী ওই কিশোরী। এর জের ধরে গত শুক্রবার রাতে বর্ষা তার বান্ধবীকে কৌশলে পাশের একটি ফাঁকা বাসায় নিয়ে যায়। সেখানে সজিব, মিন্টুসহ আরো একজন তাকে ধর্ষণ করে। এ ঘটনায় মঙ্গলবার (১৫ অক্টোবর) কিশোরী বাদী হয়ে ধর্ষণের মামলা করে। বুধবার (১৬ অক্টোবর) তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। মামলার এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, রাজধানীর পল্লবীতে প্রথম শ্রেণিপড়ুয়া শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে পল্লবী থানা এলাকার ১০ নম্বর ঝুটপট্টি এলাকার একটি রেস্তোরাঁর সামনে থেকে সেলিম ওরফে সেলুকে (৩৫) গ্রেফতার করা হয়। তিনি বলেন, নিকটাত্মীয়ের শিশু সন্তানকে সেলিম ১৫ দিন ধরে যৌন নির্যাতন করে আসছিল বলে অভিযোগ ছিল। শিশুটির স্বজনদের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। পল্লবীর যে ভবনে সেলিম তার ছেলেকে নিয়ে থাকেন, সেখানকারই আরেকটি ফ্ল্যাটে থাকে ওই শিশুটির পরিবার। ভোলার বাসিন্দা সেলিমের সঙ্গে ওই বাসায় তার ছেলেও থাকে। তার স্ত্রী বিদেশে চাকরি করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম শিশুটিকে যৌন নির্যাতনের কথা স্বীকার করেছে।

জি কে শামীমের অবৈধ কজের সহযোগী হয়ে সম্পদ অর্জনের অভিযোগে দুই প্রকৌশলীসহ তিনজনকে দুদকের তলব

image

কিশোরগঞ্জের এমপি আফজালের বিরুদ্ধে অনুসন্ধানের নেমেছে দুদক

image

জি কে শামীমের বিরুদ্ধে অভিযোগের অনুসন্ধানে ব্যবসায়ী মোমতাহিদুরকে জিজ্ঞাসাবাদ

image

ব্যাংকের চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে দুদকের মামলা

image

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের এপিএসকে দুদকে তলব

image

ঢাকা ব্যাংকের ২ কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাত মামলার চার্জশিট দাখিলে দুদকের অনুমোদন

image

সাঈদ খোকনের বিরুদ্ধে দুর্নীতি অনুসন্ধানে অপেক্ষা করতে বললেন দুদক চেয়ারম্যান

image

স্বাস্থ্যমন্ত্রীর এপিএস’কে হাজির হতে দুদকের দ্বিতীয় দফায় তলবি নোটিশ

image

সাবেক কাস্টমস কর্মকর্তার ৫ কোটি টাকার অবৈধ সম্পদ

image