দণ্ডপ্রাপ্ত এএসআই এর কাণ্ড : পাঁচ বছর ধারাবাহিক ধর্ষণ

image

বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করা ও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রকিব খান বাপ্পীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (৩ জানুয়ারি) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর এ আদেশ দেন। এ সময় মামলাটির তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই রেজাউল করিম আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা জামিন শুনানির আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে আগামী ৭ জানুয়ারি জামিন শুনানির দিন ধার্য করেন।

২ জানুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাতে ভুক্তভোগী তরুণীর দায়ের করা মামলায় (নং-২) তাকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানা পুলিশ। ভুক্তভোগীর অভিযোগ, বৃহস্পতিবার সকালে বাপ্পী আগারগাঁও এলাকার একটি বাসায় ডাকেন। সেখানে গেলে তিনি কিছু গোপন ভিডিও দেখান এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করেন। সেখান থেকে ছাড়া পেয়ে ভুক্তভোগী শেরেবাংলা নগর থানায় যান। দিনভর তার পরিবার ও পুলিশের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা করা হয়। সর্বশেষ নিজের অবস্থানে অনড় থেকে রাতে মামলা দায়ের করেন ওই তরুণী। এরপর পুলিশ অভিযুক্ত এসআইকে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণে জানা যায়, অভিযুক্ত আবদুর রকিব খান বাপ্পী মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে। আড়াইবছর আগে বাপ্পী এসআই হিসেবে যোগ দেন। আর ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গত পাঁচ বছর ধরে। এর মধ্যে সে একাধিকবার বিয়ের কথা বলে ধর্ষণ করেছে। কিন্তু সম্প্রীতি বিয়ে না করার জন্য টালবাহানা করছিল।

শিক্ষার প্রকৌশল বিভাগের ৩ জনের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান

image

জি কে শামীমের অবৈধ কজের সহযোগী হয়ে সম্পদ অর্জনের অভিযোগে দুই প্রকৌশলীসহ তিনজনকে দুদকের তলব

image

কিশোরগঞ্জের এমপি আফজালের বিরুদ্ধে অনুসন্ধানের নেমেছে দুদক

image

জি কে শামীমের বিরুদ্ধে অভিযোগের অনুসন্ধানে ব্যবসায়ী মোমতাহিদুরকে জিজ্ঞাসাবাদ

image

ব্যাংকের চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে দুদকের মামলা

image

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের এপিএসকে দুদকে তলব

image

ঢাকা ব্যাংকের ২ কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাত মামলার চার্জশিট দাখিলে দুদকের অনুমোদন

image

সাঈদ খোকনের বিরুদ্ধে দুর্নীতি অনুসন্ধানে অপেক্ষা করতে বললেন দুদক চেয়ারম্যান

image

স্বাস্থ্যমন্ত্রীর এপিএস’কে হাজির হতে দুদকের দ্বিতীয় দফায় তলবি নোটিশ

image