শরবত খাইয়ে সিএনজি চুরি

image

রাজধানীর রামপুরা এলাকায় সিএনজি চালককে মিষ্টি পানীয় শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে সিএনজি চুরি করে অজ্ঞান পার্টির দুজন সদস্য। পরে পালানোর সময় পুলিশের চেকপোস্টে তাদের গ্রেফতার করা হয়। ১৩ মে সোমবার রাতে রামপুরা-বাড্ডা সড়কে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো-আকাশ মিয়া ও জামাল শেখ। এ সময় তাদের কাছ থেকে চুরি করা সিএনজিটি উদ্ধার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি ওবায়দুর রহমান জানান, রামপুরা-ডেমরা লিংক রোডের ত্রিমোহনী ব্রিজ ও নাগদারপাড় ব্রিজের মাঝামাঝি জায়গায় চেকপোস্ট ডিউটি করছিল খিলগাঁও থানা পুলিশ। রাতে রামপুরা থেকে ডেমরাগামী একটি সিএনজিকে থামার জন্য সঙ্কেত দেয় পুলিশ। পুলিশের সঙ্কেত পেয়ে সিএনজিটি রাস্তার পাশে থামিয়ে এর ভেতরে থাকা কয়েকজন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের মধ্যে দুজনকে হাতেনাতে গ্রেফতার করে।

পুলিশ গাড়িটি তল্লাশি করার সময় দেখতে পায় চালকের আসনের পাশে একজন লোক অচেতন অবস্থায় পরে আছে। পরে জানা যায়, তার নাম মো. জয়নাল (৪৫)। সে সিএনজির প্রকৃত চালক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, তারা সংঘবদ্ধ সিএনজি চোর দলের সক্রিয় সদস্য। তারা সোমবার রাতে সিএনজিচালক জয়নালকে শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে তার সিএনজি চুরি করে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা করা হয়েছে।

ফালুর ৩৪৩ কোটি টাকার সম্পদ ক্রোক

image

রয়েছে বিপুল সম্পদ ও অর্থ নেই শুধু বৈধ উৎস

image

ডিপিডিসির নির্বাহী পরিচালক রমিজের বিরুদ্ধে মামলার পর সম্পদ ক্রোক

image

আমানত হিসেবে রাখা ইয়াবা সেবন করে ফেলায় বন্ধুকে হত্যা

image

নুসরাত হত্যাকাণ্ডে কোন আসামির কি কাণ্ড ছিলো!

image

হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে ক্যাসিনো খালেদ

image

স্বীকারোক্তিমূলক জবানবন্দি : আবরার পানি চেয়েছে দেওয়া হয়নি, হাসপাতালে নেওয়ার কথা বলা হয়েছে কিন্তু নেয়নি বড় ভাইয়ারা

image

মা ইলিশের লালসায় নদীতে লুঙ্গি পড়া জেলের সাজে আটক চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেয় নি প্রশাসন

image

অবৈধ সম্পদ অর্জন ও ভোগদখলের অভিযোগে খালেদ-শামীমের বিরুদ্ধে দুদকের মামলা

image