সন্তানের আঘাতে বাবার মৃত্যু

image

রাজধানীর যাত্রাবাড়ীতে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে তার দুই সন্তনকে গ্রেফতার করেছে পুলিশ। যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুর রহমান জানান, রোববার (২৮ জুলাই) রাত ২টা থেকে ভোর ৪টার মধ্যে মোমেনবাগের সালাহউদ্দিন আহমেদ আদর্শ স্কুল অ্যান্ড কলেজের সামনে এক বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ভোরের দিকে সেখানে গিয়ে মহিবুল্লাহ নামের ৬২ বছর বয়সী ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় মহিবুল্লাহর ছেলে শামীম হাসান ও মেয়ে মহসিনা আফরোজ প্রীতিকে গ্রেফতার করার কথা জানিয়ে পরিদর্শক শাহিনুর বলেন, পারিবারিক কলহের জেরে ছেলে-মেয়ে মিলে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। মহিবুল্লাহর দুই ছেলেমেয়ের মধ্যে শামীম ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে এবং প্রীতি কবি নজরুল কলেজে পড়ছিলেন। তাদের মা পক্ষাঘাতগ্রস্ত হওয়ায় চলাফেরার ক্ষমতা নেই।

পরিদর্শক শাহিনুর বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলেমেয়েরা বলেছে, তাদের বাবা প্রায়ই তাদের অসুস্থ মাকে মারতেন। রোববার রাতে মারধর করার সময় তারা বাধা দিতে গেলে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে প্রীতি সিরামিকের মগ দিয়ে মাথায় আঘাত করেলে মহিবুল্লাহ লুটিয়ে পড়েন বলে জিজ্ঞাসাবাদে আমরা জানতে পেরেছি। শাহিনুর বলেন, বিষয়গুলো তারা যাচাইবাছাই করে দেখে আইনি ব্যবস্থা নেবেন।