সাপের বিষসহ গ্রেফতার ৪

image

রাজধানীর লালবাগে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো-রিয়াদ আরেফিন (২৯), আসিফ রহমান (৩৫), মেহেদী হাসান (৩৫) ও সুখেন্দু রায় (৫১)। ২৪ জুন সোমবার দুপুর ১২টার দিকে র‌্যাব-১০ এর নের্তৃত্বে এ অভিযান চলে।

র‌্যাব-১০ এর অধিনায়ক মোঃ কাইয়ুমুজ্জামান খান বলেন, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে সাপের বিষের ৩টি জার (লিকুইড ও দানাদার), ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ৬টি মোবাইল ফোন, ১টি প্রাইভেটকার, ৪টি সিডি, ফ্রান্সের তৈরি ৬টি সাপের বিষের অ্যাম্পল, ১টি ক্যাটালগ ও নগদ ৩২ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, চক্রটি পরস্পর যোগসাজসে সংঘবদ্ধভাবে বিদেশ থেকে অবৈধ পথে সাপের বিষ এনে বিভিন্ন অসাধু ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে লালবাগ থানায় মামলা করা হয়েছে।

আমানত হিসেবে রাখা ইয়াবা সেবন করে ফেলায় বন্ধুকে হত্যা

image

নুসরাত হত্যাকাণ্ডে কোন আসামির কি কাণ্ড ছিলো!

image

হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে ক্যাসিনো খালেদ

image

স্বীকারোক্তিমূলক জবানবন্দি : আবরার পানি চেয়েছে দেওয়া হয়নি, হাসপাতালে নেওয়ার কথা বলা হয়েছে কিন্তু নেয়নি বড় ভাইয়ারা

image

মা ইলিশের লালসায় নদীতে লুঙ্গি পড়া জেলের সাজে আটক চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেয় নি প্রশাসন

image

অবৈধ সম্পদ অর্জন ও ভোগদখলের অভিযোগে খালেদ-শামীমের বিরুদ্ধে দুদকের মামলা

image

টং এর দোকানদার টু ঢং এর কাউন্সিলর ভায়া কোন এক সাবেক প্রতিমন্ত্রী

image

স্পর্শ ছাড়াই ঘুষের টাকা স্ত্রীর কাছে পৌঁছে যেতো

image

তৃতীয় শ্রেণীর কর্মচারীর বিরুদ্ধে দেশে বিদেশে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ

image