ঐশ্বরিয়া ও আরাধ্য হাসপাতালে ভর্তি

image

সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্য বচ্চন

সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্য বচ্চন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা দুজনেই করোনায় আক্রান্ত এবং উপসর্গ না থাকায় বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল শুক্রবার (১৭ জুলাই) তাদের শ্বাসকষ্ট শুরু হওয়ায় জুহুর নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। ভারতের একাধিক গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

গত ১১ জুলাই করোনার সংক্রমণ ধরা পড়ে বলিউড শাহানশাহ্ অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চনের শরীরে। তার পরদিনই করোনার রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বরিয়া রাই বচ্চন ও কন্যা আরাধ্য বচ্চনের।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আরাধ্য ও ঐশ্বরিয়ার অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৫ শতাংশের বেশি। এই নানাবতী হাসপাতালেই চিকিৎসা চলছে অমিতাভ ও অভিষেকের। গত সপ্তাহ থেকে হাসপাতালেই রয়েছেন তারা। বর্তমানে অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল।

বলিউডে এর আগে কণিকা কাপুর ও কিরণ কুমার করোনায় আক্রান্ত হন। গত ১ জুন হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ওয়াজিদ খান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। অন্যদিকে, পশ্চিমবঙ্গের টালিউডের অভিনেতা রঞ্জিত মল্লিক, অভিনেত্রী কোয়েল মল্লিক, তার মা দীপা মল্লিক ও স্বামী নিসপাস সিং রানেও করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।