লক্ষ্মীপুর জেলা নিয়ে ‘সেজন বাহাদুর’ শিরোনামে গানের মহরত

image

নির্মিত হবে লক্ষ্মীপুর জেলা নিয়ে “সেজন বাহাদুর” শিরোনামে বিগ বাজেটের একটি ভিডিও গান । গানটি পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু। গত ১৫ অক্টোবর (বৃহস্পতিবার) লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে গানটির শুভ মহরত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জেলা শিল্পকলা একাডেমির প্রাক্তন সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দন পাঠান।

লক্ষ্মীপুর-২৪ প্রযোজিত ‘সেজন বাহাদুর’ গানটির গীতিকার শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু এবং সুরকার আলাউদ্দিন সাজু। গানটিতে কন্ঠ দিয়েছেন লক্ষ্মীপুরের কৃতিসন্তান, শিমুল ও সুমাইয়া এবং সংগীত পরিচালনা করেছেন বাংলাদেশের গীতিকার ও সুরকার অধ্যাপক সাহাবুদ্দিন মজুমদার।

জেলার প্রায় ২ শতাধিক মডেল, অভিনেতা অভিনেত্রি ও নৃত্যশিল্পী এই গানে অংশ নিচ্ছেন বলে জানিয়েছেন গানটির চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু। জেলার কমপক্ষে ২০টি দর্শনীয় স্থানে এর চিত্রায়ন করা হবে।

মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- লক্ষ্মীপুর সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ অধ্যাপক কার্তিক সেন গুপ্ত, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর শিল্পী ফোরামের পরিচালক ড্যানি চৌধুরী শাকিক, নন্দন ফাউন্ডেশনের পরিচালক রাজু আহম্মেদ, সাংবাদিক বেলাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে নৃত্য পরিচালক শুভ দাস এর কোরিওগ্রাফিতে ৫০ জন নৃত্যশিল্পীর অংশগ্রহণে ‘সেজন বাহাদুর’ গানের সাথে একটি নৃত্য প্রদর্শনী করা হয়। গানটি সকল দর্শক-শ্রোতার হৃদয় ছুঁয়ে যাবে।