করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ঈদের শুভেচ্ছা সামগ্রী প্রদান পিএসএফের

image

করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ঈদের শুভেচ্ছা হিসাবে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের (পিএসএফ) উদ্যোগে সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিতরণ করা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, সেমাই, চিনি ও গুড়া দুধ। প্রধান অতিথি ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

এ সময় উপস্থিত ছিলেন কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সলিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, আমির আলী, সরাইল স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি কাউসার আলম বাবু, সাধারণ সম্পাদক শাহগীর মৃধা, সরাইল উপজেলা কৃষক লীগের সভাপতি শফিকুর রহমান, সাংবাদিক জহিরুল রিপনসহ প্রমুখ।

অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি গত দুইমাস যাবৎ আশুগঞ্জে অবস্থান করে জনগণের সেবায় সাধ্যমত সহযোগিতা প্রদান করে যাচ্ছেন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

আসন্ন পবিত্র ঈদে সকলকে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব ও সরকারি বিধি-নিষেধ মেনে নিজেদের সুরক্ষিত রাখার আহ্বান জানান। তিনি জাতির এই দুর্যোগে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।