আগামী কাল থেকে এটিএন বাংলায় ‘স্মৃতির আল্পনা আঁকি’

image

আজ থেকে এটিএন বাংলায় সম্প্রচার শুরু হচ্ছে মেগা ধারাবাহিক নাটক ‘স্মৃতির আল্পনা আঁকি’। ধারাবাহিকটি রবি থেকে বৃহ¯পতিবার রাত ৯.২০ মিনিটে প্রচার হবে। ড. মাহফুজুর রহমানের উপন্যাস অবলম্বনে নাটকটির সংলাপ ও নাট্যরুপ দিয়েছন মাসুদুল হাসান শাওন এবং পর্ব পরিচালক হিসেবে আছেন রিন্টু পারভেজ। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুরাদ পারভেজ।

নাটকটিতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জে এস হিমি, শিপন মিত্র, সুস্মি আহসান, আরমান পারভেজ মুরাদ, আইরিন তানি, ওয়াহিদা মল্লিক জলি, খালেকুজ্জামান, অবাক রিয়াদ, কোহিনুর আলম, তাজিন আহমেদ, মারুফ রহমান, ম আ সালাম, তন্দ্রা শ্রাবণ, পাভেল ইসলাম, কানিজ ফাতেমা কাষেম, হারুনুর রশীদসহ আরো অনেকে।

নাটকের গল্পে দেখা যাবেÑ একটি কোম্পানীতে অনেক ক্যান্ডিডেটকে পার করে চাকরীটা পেয়ে যায় এহসান। সুযোগ পেয়ে যায় ঐ কোম্পানীর চেয়ারম্যানের সঙ্গে দেখা করার। মায়ের অনেক পুরানো ইচ্ছা এটা। চেয়ারম্যান আরমান চৌধুরীকে অনুরোধ করার পর সুযোগ মিললো এহসানের মায়ের দেখা করার।

অনেক অপেক্ষা করার পর ডাক পড়লো চেয়ারম্যানের রুমে এহসানের মায়ের। দরজা ধাক্কা দিয়ে ভিতরে প্রবেশ করলো আল্পনা। বসতে বললো চেয়ারম্যান আরমান চৌধুরী। অনেক দিন পর এই কন্ঠ শুনলো আল্পনা। প্রায় পঁচিশ বছর। সামনের চেয়ারে বসে তাকিয়ে রইলো আল্পনা। ল্যাপটপে মনোযোগী আরমান চৌধুরী। ব্যস্ততা তাকে সামনের মানুষটার দিকে তাকানোর অবসর দেয় না।