আজ থেকে সাইমনের দায়মুক্তি শুরু

image

এক দশক ধরে ঢালিউডে অভিনয় করছেন সাইমন সাদিক। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। করোনার কারণে গত মার্চ থেকেই অবসর সময় কাটাচ্ছিলেন তিনি। অবশেষে আজ থেকে একটি ছবির শুটিংয়ের মধ্য দিয়ে কাজে ফিরছেন এ চিত্রনায়ক। ছবির নাম ‘দায়মুক্তি’। পরিচালনা করছেন কমল সরকার। এটি একটি সরকারি অনুদানের ছবি। এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘এর মাধ্যমে প্রথমবার সরকারি অনুদানের ছবিতে অভিনয় করছি।

ছবির গল্প এবং আমার চরিত্র দুটোই পছন্দ হয়েছে। আশা করছি দর্শক এটি উপভোগ করবেন।’ এদিকে কয়েকদিন আগে দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘তুমি আছ তুমি নাই’ নামের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবির শুটিং শুরু হবে ১৫ নভেম্বর থেকে।

এ ছাড়াও বাপ্পী চৌধুরীর ছেড়ে দেয়া একটি ছবিতেও সম্প্রতি চুক্তিবদ্দ হয়েছেন এ নায়ক। এ দিকে সাইমন অভিনীত তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হল মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’, শওকত ইসলামের ‘নদীর বুকে চাঁদ’ এবং শফিক হাসানের ‘বাহাদুরী’।

তার অভিনীত বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আমার মা আমার বেহেশত’ এবং সাইদুল ইসলামের ‘গোপন সঙ্কেত’ নামে ছবি দুটির কাজ অসমাপ্ত রয়েছে।