আবারো সেন্সর বোর্ডের সদস্য হলেন অরুণা বিশ্বাস

image

আবারো সেন্সর রোর্ডের সদস্য হলেন চিত্রনায়িকা, প্রযোজক, পরিচালক অরুনা বিশ্বাস। গেলো ৬ ফেব্রুয়ারি তিনি সেন্সর বোর্ডের সদস্য পদে আবারো আগামী এক বছরের জন্য পুনঃনিয়োগ পান। এই নিয়ে দ্বিতীয়বারের মতো সেন্সর বোর্ডের সদস্য হলেন তিনি।

অরুণা বলেন, ‘অবশ্যই বিষয়টি আমার জন্য অনেক সম্মানের এবং গর্বের। কারণ আমি মনেকরি চলচ্চিত্র হচ্ছে সমাজের দর্পণ। সেই দর্পণে দর্শক কী দেখবেন তা নিশ্চিত করার নেপথ্য একজন মানুষ হিসেবে আমি কাজ করবো আবারো। বিগত এক বছর আমি আমার কাজে সর্বোচ্চ সচেতন থেকে, নীতিতে সৎ থেকে কাজ করার চেষ্টা করেছি।

আগামী এক বছরও আমি তাই করবো। দেশ গঠনে সিনেমা যেন সবসময়ই সহায়ক ভূমিকা পালন করে সে বিষয়টি মাথায় রেখেই সিনেমার সেন্সর করার চেষ্টা থাকবে আমার, আমাদের সকলের। অবশ্যই সেন্সর বোর্ডের সদস্য হিসেবে কাজ করা অনেক সম্মানের। কারণ রাষ্ট্র মূলত আমাকে এই কাজে নিয়োগ দিয়েছে। আমার উপর রাষ্ট্রের আস্থা আমাকে আগামী দিনে আরো ভালো কাজ করার ক্ষেত্রে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে নিঃসন্দেহে। কৃতজ্ঞ সেন্সর বোর্ডের সবার কাছে।’

এদিকে অরুণা বিশ্বাস নিয়মিত দীপ্ত টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘ভালোবাসার আলো আঁধার-এ নিয়মিত অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। এছাড়াও অরুনা বিশ্বাস প্রায় শেষ করেছেন এম রহিম পরিচালিত সিনেমা ‘শান’র কাজ।