ছয় মাস পর শুটিংয়ে ফিরলেন তিশা

image

ছয় মাস পর আবারো শুটিংয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গতাকল মঙ্গলবার সাজিন আহমেদের লেখা ও সকাল আহমেদের পরিচালনায় ‘রাত গভীর হয়’ শিরোনামের একটি নাটকের জন্য তিনি ক্যামেরার সামনে দাঁড়ান। গতকাল এটির দৃশ্য ধারণ শেষ হয়।

এতে আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। গল্পে চাচাতো ভাই-বোনের চরিত্রে দেখা যাবে মোশাররফ করিম ও তিশাকে। এর আগে এই অভিনেত্রী ১৮ই মার্চ নির্মাতা আবু হায়াত মাহমুদের একটি নাটকে কাজ করেন বলে জানান। শুটিংয়ে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, অনেকদিন পর নিজের চেনা সংসারে ফিরলাম। শুরুতে ভালো একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আরো বেশি ভালো লাগছে।

শুটিংয়ের পরিবেশও ভালো। সবাই স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছি। এখন থেকে কি নিয়মিত লাইট-ক্যামেরার সঙ্গে থাকা হবে? প্রশ্নের উত্তরে তিনি বলেন, সবে তো কাজ শুরু করলাম। সব কিছু ঠিক থাকলে কাজ করতে আপত্তি নেই। তবে সেটি সময়ের ওপর নির্ভর করবে। জনপ্রিয় তারকাদের অনেকেই লকডাউনের পর থেকেই কমবেশি কাজ করছেন।

একটানা শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে এ বিরতিটার খুব দরকার ছিল। এ বিরতি ছিল নিজেকে বোঝার ও জানার জন্য। আগে তো পরিবারকে সেভাবে সময় দিতে পারতাম না। করোনায় সেই সুযোগটা হয়েছে। বাসায় সময়টাকে কাজে লাগানোর চেষ্টা করেছি। অনেক বই পড়েছি, মুভি দেখেছি। এদিকে তিশা অভিনীত চলচ্চিত্র ‘শনিবার বিকেল’ জাপানের ফুকুওয়াকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘কুমামোটো সিটি অ্যাওয়ার্ড’ পেয়েছে।

খবরটি ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন এর পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। অভিনয়ের বাইরে তিশা প্রযোজনার খাতায়ও নাম লিখেছেন। গত বছরই ‘নো ল্যান্ড’স ম্যান’ নামের একটি ইংরেজি ছবির কাজ শেষ করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সেই ছবির সহ-প্রযোজক হিসেবে ছিলেন নুসরাত ইমরোজ তিশা। সেটি মুক্তির আগেই আবারো নতুন আরেকটি ইংরেজি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন ফারুকী। ছবির নাম ‘অ্যা বার্নিং কোয়েশ্চেন’। এটিও তিশা প্রযোজনা করছেন বলে জানান।