মুক্তি পেলো তুশি অভিনীত ‘নিষিদ্ধ বাসর’

image

‘বাঘ বন্দী সিংহ বন্দী’ সিরিজের পাঁচটি স্বল্পদৈর্ঘ্যর একটি ‘নিষিদ্ধ বাসর’ । নুরুল আলম আতিকের রচনা ও পরিচালনায় এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নাজিফা তুশি। তার বিপরীতে আছেন মনোজ কুমার প্রামাণিক।

‘বাঘ বন্দী সিংহ বন্দী’ সিরিজের প্রতিটি চলচ্চিত্রই করোনার সময়কে ধরে নির্মিত হয়েছে। সবগুলো চলচ্চিত্রই ওটিটি প্ল্যাটফর্ম বিনজের পর্দায় মুক্তি পেয়েছে। ‘নিষিদ্ধ বাসরে’ দেখা যাবে মিথ্যা পরিচয়ে নারী পাচারকারী দলের সদস্য মনোজের সঙ্গে বিয়ে হয় তুষির। বিয়ের কারন তাকেও পাচার করে দেওয়া। সবকিছু ঠিকঠাক হওয়ার পরপরই দেশে করোনা আঘাত হানে। সব বিদেশী ফ্লাইট বন্ধ হয়ে যায়। তারপর কি হয়? সদ্য বিয়ে হওয়া স্বামীর আসল রূপ কি জানতে পারে তুশি? কিভাবে নারী পাচারকারী এই দলের থাবা থেকে মুক্তি পাবে তুশি? এরকম অনেকগুলি প্রশ্নের উত্তর মিলবে নিষিদ্ধ বাসরে।

‘নিষিদ্ধ বাসর’ নিয়ে তুশি বলেন, কাজটি মুক্তির পরই বেশ সাড়া পাচ্ছি। এরইমধ্যে অনেকেই ভালো করেছে কাজটির। পাশাপাশি তার অভিনয়েরও। গল্পটা করোনার এই সময়কে ঘিরে। তবে এখানে নারী পাচারের একটা ভয়াবহ গল্পটা তুলে ধরা হয়েছে।

২০১৪ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ এর অর্জন করেন নাজিফা তুশি। ২০১৬ সালে রেদওয়ান রনি পরিচালিত ও নাজিফা তুশি অভিনীত ‘আইসক্রিম’ সিনেমা মুক্তি পায়। তারপরই সবার নজর কাড়েন। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

সেগুলোও এসেছে আলোচনায়। সম্প্রতি শেষ করেছেননির্মাতা মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’ ছবির কাজ। আগামী বছরই মুক্তি পেতে যাচ্ছে তুশির দ্বিতীয় এই সিনেমাটি।