মেয়ের বাবা হলেন সংগীতশিল্পী অপু আমান

image

মেয়ের বাবা হলেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী অপু আমান। গত শুক্রবার ভোর ৬.২২ মিনিটে রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে অস্ত্রোপাচারের মাধ্যমে অপু’র স্ত্রী জয়া সরকারের কোলজুড়ে এই সন্তানের জন্ম হয়। এখনও মেয়ের নাম রাখা হয়নি বলে জানান অপু।

প্রথমবার বাবা হওয়া প্রসঙ্গে অপু বলেন, ‘কৃতজ্ঞতা মহান সৃষ্টিকর্তার প্রতি তিনি আমাকে সুস্থ একজন সন্তান দিয়েছেন। ভীষণ কৃতজ্ঞতা ডাক্তারদের প্রতি, কারণ তারা করোনার এই ক্রান্তিকালে নিরলসভাবে শ্রম দিচ্ছেন, কষ্ট করছেন। সত্যিই তাদের দেখলে ভীষণ মায়া হয়। তাদেরও যে পরিবার আছে সন্তান আছে সেটা হয়তো তারা ভুলেই গেছেন। ভুলে গিয়ে তারা দায়িত্ব পালন করছেন।

সত্যি বলতে কী মেয়ের বাবা হওয়াতে খুশি হয়েছি। সন্তানের জন্য বুক ভরা আশা আছে, আছে স্বপ্ন। বড় হয়ে আমার সন্তান কতোদূর যেতে পারে, তার উপরই আসলে নির্ভর করছে আমাদের সুখ শান্তি। সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন যেন ঈশ^র তাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’

অপু আমান কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার দুই বন্ধু গীটারিস্ট স্মরণ ও ড্রামার আশিকের কাছে, কারণ তারা দু’জন বি-পজিটিভ রক্ত দিয়ে সহযোগিতা করেছেন। অপু আরও ধন্যবাদ জানান সংগীতশিল্পী মুন্নী, পারভেজ, সাব্বির, বেলাল খান ও গীটারিস্ট সোহেলের কাছে।

তবে করোনা ভাইরাসের বিপর্যস্ত পরিস্থিতি বাংলাদেশে শুরু হবার পর থেকে কোন স্টেজ শো’তে যেমন অপু অংশ নিতে পারেননি ঠিক তেমনি নতুন কোন গানও তার প্রকাশ হয়নি।