সহকর্মীদের ভালোবাসায় সিক্ত রুনা খান

image

৮ ডিসেম্বর রুনা খান প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হলেন এবং ১১ জানুয়ারি ছিল তার জন্মদিন, তাই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তির উচ্ছ্বাস, আনন্দ এবং জন্মদিনের ভালো লাগার মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে রুনা খান ১১ জানুয়ারি রাতে রাজধানীর ফার্মগেটে তার নিজস্ব বাসভবনে এক ঘরোয়া আড্ডার আয়োজন করেছিলেন।

সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত তারকা শিল্পী, নির্মাতাসহ আরও অনেকেই উপস্থিত হয়েছিলেন সেই ঘরোয়া আড্ডায়। উপস্থিত হয়েছিলেন বরেণ্য অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা।

রুনা খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আরও উপস্থিত ছিলেন-শর্মিলী আহমেদ, করভী মিজান, শহীদুজ্জামান সেলিম, রোজী সেলিম, সাবেরী আলম, বিজরী বরকত উল্যাহ, ইন্তেখাবে দিনার, সাদিয়া ইসলাম মৌ, তানভীন সুইটি, মোশাররফ করিম, জুঁই, তারিন জাহান, পিন্টু ঘোষ, সুকন্যা মজুমদার, তানভীর খান, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, শাহেদ শরীফ খান, নাতাশা হায়াত, সজল, শান্তা রহমান, রওনক হাসান, মৌসুমী নাগ, গোলাম সোহরাব দোদুল, ফারজানা চুমকি, বন্যা মির্জা, অনিমেষ আইচ, ভাবনা, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, আজমেরী হক বাঁধন, ফারহানা নিশো, চয়নিকা চৌধুরী, সাজু খাদেম, এফ এস নাঈম, নাদিয়া আহমেদ, মনিরা মিঠু, বাপ্পা মজুমদার, তানিয়া হোসেইন, তানজিকা আমিন, নাজিরা মৌ, সুষমা সরকার, শবনম ফারিয়া, চিত্রনায়ক সিয়াম আহমেদ, সারিকা সাবা, রিমি করিম, নীলাঞ্জনা নীলাসহ আরও অনেকে। তৌকীর আহমেদ’র ‘হালদা’ সিনেমায় অভিনয়ের জন্য রুনা খান প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন।