‘দ্য বডি’তে হত্যাকাণ্ডের পর মর্গ থেকে উধাও হয়ে যায় ইমরানের স্ত্রী’র বডি

image

বলিউডে তিনি সিরিয়াল কিসার হিসেবে পরিচিত। যে ছবিতে ইমরান হাশমি অভিনয় করেন সেই ছবিতে চুমুর দৃশ্য থাকবে এটাই যেন অবধারিত ছিল। তবে সম্প্রতি খোলামেলা দৃশ্য থেকে সরে এসেছেন তিনি। চলচ্চিত্রেই কাজ কমিয়ে দিয়েছেন। ব্যস্ত হয়েছেন ওয়েব সিরিজে। সর্বশেষ শাহরুখ খানের প্রযোজনায় একটি ওয়েব সিরিজে গোয়েন্দা চরিত্রে বাজিমাত করেছেন তিনি। প্রশংসিত হয়েছেন দর্শক মহলে। তবে নতুন করে তিনি আলোচনায় এলেন খুন হওয়া স্ত্রীর মরদেহ উধাও হওয়ায়। রহস্যজনকভাবে খুন হয়েছেন ইমরান হাশমির স্ত্রী। মর্গ থেকে উধাও হয়ে গেছে তার মৃতদেহ। স্ত্রীর মৃতদেহ কীভাবে মর্গ থেকে উধাও হয়ে যায়, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ইমরান হাশমিকে।

না পাঠক, এ সত্যি কোন খবর নয়। ১৫ নভেম্বর শুক্রবার মুক্তি পেয়েছে ঋষি কাপুর, ইমরান হাশমি এবং সবিতা ধুলিপালা অভিনীত ‘দ্য বডি’ সিনেমার ট্রেলার। সেখানেই ইমরানের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সবিতা ধুলিপালাকে। যিনি রহস্যজনকভাবে খুন হয়েছেন।

আর সেই রহস্য ভেদ করা তদন্তকারী অফিসারের ভূমিকায় দেখা গেছে ঋষি কাপুরকে। যিনি গোটা ঘটনার তদন্তে নেমে নিজেই অবাক হয়ে যান। কে খুন করল ওই মহিলাকে, পাশাপাশি মর্গ থেকে কীভাবে ওই মহিলার মৃতদেহ হঠাৎ উধাও হয়ে যায়, তা নিয়ে খোঁজ শুরু করেন। শেষ পর্যন্ত কী রহস্যের সমাধান করতে পারবেন ঋষি, তা জানতে অপেক্ষা করতে হবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। কারণ ১৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘দ্য বডি’।