ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো’র স্পন্সর নাইট অনুষ্ঠিত

image

আইসিটি বিভাগ, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ, আইডিয়া প্রকল্প এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে তথ্যপ্রযুক্তি প্রদর্শনী ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো ২০১৯’। ‘মেড ইন বাংলাদেশ’ স্লোগানে রাজধানীর বঙ্গবন্ধ্ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১৪ অক্টোবর থেকে তিন দিনব্যাপি এই প্রদর্শনী অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ জয় প্রধান অতিথি হিসেবে এই প্রদর্শনীর উদ্বোধন করবেন।

প্রদর্শনীর পৃষ্ঠপোষকদের সম্মানে গত ১৪ সেপ্টেম্বর রাজধানীর হোটেল ইন্টার কন্টিনেন্টালে ‘স্পন্সর নাইট’ শীর্ষক মিলন মেলা অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং বিশেষ অতিথি হিসেবে আইসিটি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর। তিনি বলেন, ২৫ বছর ধরে বিসিএস নিয়মিত তথ্যপ্রযুক্তি প্রদর্শনীর আয়োজন করে আসছে। এই মেলার আয়োজক হতে পেরে বিসিএস গর্ববোধ করছে।

অনুষ্ঠানে আইসিটি ডিভিশনের ভারপ্রাপ্ত সচিব মামুনুর রশিদ, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থ প্রতীম দেব, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক ড. খন্দকার আজিজুল হক, আইডিয়া প্রজেক্টের প্রকল্প পরিচালক মুজিবল হক, বিসিএস এর মহাসচিব মোশারফ হোসেন সুমন, কোষাধ্যক্ষ জাবেদুর রহমান শাহীন, পরিচালক ইঞ্জি. সুব্রত সরকারসহ আইসিটি ডিভিশন, হাইটেক পার্ক কর্তৃপক্ষ, আইডিয়া প্রজেক্ট, বাক্য, ই-ক্যাব, বিসিএস নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আগামী ২২-২৪ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে ‘২য় আন্তর্জাতিক কমিউনিটি স্বাস্থ্যকর্মী সম্মেলন’

image

দেশীয় স্টার্টআপ ইকোসিস্টেম শীর্ষক সেমিনার আয়োজন করল আইডিয়া প্রকল্প

image

ইউরোপের অর্থনীতি প্রসারে ভূমিকা রাখছে হুয়াওয়ে

image

ঢাকায় মুক্ত কমিউনিটির আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত

image

বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর বৈপ্লবিক রূপান্তর করতে পারে ডাটা অ্যানালাইটিক্স

image

আইএসপিএবি এর ২০১৯-২০২১ মেয়াদের সভাপিত আমিনুল হাকিম মহাসচিব ইমদাদুল হক

image

বাংলাদেশে ওপেন স্ট্রিট ম্যাপ বার্ষিক এশিয়া রিজিওনাল কনফারেন্স

image

আইএসপিএবি নির্বাচনে ‘টিম ইউনাইটেড’ জয়ী

image

‘গোল্ডেন সীডস’ ডাটাবেজ রিসার্চে ১৭৯ কোটি টাকা বিনিয়োগ করবে হুয়াওয়ে

image