আইএসপিএবি এর ২০১৯-২০২১ মেয়াদের সভাপিত আমিনুল হাকিম মহাসচিব ইমদাদুল হক

image

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০১৯-২১ মেয়াদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আম্বার আইটির প্রধান নির্বাহী আমিনুল হাকিম, আর মহাসচিব নির্বাচিত হয়েছেন অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের পরিচালক ইমদাদুল হক। গত ২৬ অক্টোবর নির্বাচনের পর ২৮ অক্টোবর রাজধানীর গুলশানের একটি হলে নবনির্বাচিতদের মধ্য পদ বণ্টন করা হয়।

কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে পদ বণ্টন শেষে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান সংসদ সদস্য মো. নজরুল ইসলাম বাবু চূড়ান্ত ফল ঘোষণা করেন। এ সময় নির্বাচন বোর্ডের সদস্য এবং আপিল বোর্ডের চেয়ারম্যান আবদুর রাজ্জাকসহ নবনির্বাচিত পরিচালকরা উপস্থিত ছিলেন।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এফ এম রাশেদ আমিন, সহ-সভাপতি আহমেদ জুনায়েদ, যুগ্ম মহাসচিব মইন উদ্দিন আহমেদ, যুগ্ম মহাসচিব মো. আসুদুজ্জামান সুজন ও কোষাধ্যক্ষ মো. সারোয়ার আলম শিকদার। আর ৬ জন পরিচালক হলেন কামাল হোসেন, আনোয়ারুল আজিম, নাজমুল করিম ভুঞা, মো. ওহিদুল্লাহ ভূঁইয়া, মো. নাসির উদ্দিন ও রাইসুল ইসলাম তুহিন।

উল্লেখ্য, ২৬ অক্টোবর নির্বাচনে সব পদে বিজয়ী হয় হাকিম-ইমদাদ প্যানেল। নির্বাচনে ১৩টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ২৭ জন। ১৩টি পদের মধ্যে সাধারণ সদস্যদের মধ্য থেকে ৯ এবং সহযোগী সদস্য থেকে ৪ জন নির্বাচিত হয়।