জেডকেটেকো কে সিরিজ টাইম অ্যাটেনডেন্স টার্মিনাল

image

সময় ব্যবস্থাপনার নির্ভরযোগ্য সমাধান জেডকেটেকো কে সিরিজ টাইম অ্যাটেনডেন্স টার্মিনাল। আপনার অফিস বা প্রতিষ্ঠানে সময় ব্যবস্থাপনার জন্য দারুণ সমাধান রয়েছে জেডকেটেকো কে সিরিজ এসএসআর ফিঙ্গারপ্রিন্ট টাইম অ্যাটেনডেন্স টার্মিনালে। চীনা প্রতিষ্ঠান জেডকেটেকোর তৈরি কে সিরিজ টাইম অ্যাটেনডেন্স টার্মিনালে রয়েছে ২.৮ ইঞ্চি মাপের টিএফটি স্ক্রিন যার সাহায্যে খুব সহজে সময়মতো হাজিরা ব্যবস্থাপনা করা যায়। এতে খুব সহজে অ্যাকসেস কন্ট্রোল করা যায় বলে এটি এখন অনেক প্রতিষ্ঠানে ব্যবহার হচ্ছে।

কে সিরিজের অ্যাটেনডেন্স ডিভাইসগুলো যেকোনো থার্ড পাটি ইলেকট্রিক লক ও এক্সিট বাটনের সঙ্গে সহজে সংযুক্ত করা যায়। এ ছাড়া এর টিসিপি/আইপি সমর্থন ও ইউএসবি হোস্টিং সুবিধা একে তথ্য ব্যবস্থাপনা বা ডেটা ম্যানেজমেন্টকে সহজ করে দেয়। এর গুরুত্বপূর্ণ আরেকটি বিষয় হচ্ছে এর বিল্ট-ইন ব্যাকআপ ব্যাটারি যা পাওয়ার চলে গেলেও সমস্যা হবে না।

জেডকেটেকোর কে সিরিজের টার্মিনালে ৩ হাজার একক ফিঙ্গারপ্রিন্ট সমর্থন করার সক্ষমতা রয়েছে। এটি ৩ হাজার ব্যবহারকারী বা আইডি কার্ড সমর্থন করে। এর রেকর্ডিং সক্ষমতা এক লাখেরও বেশি। নকশা ও নির্ভরযোগ্য মানের পাশাপাশি ব্যবহার সহজ হওয়ায় জেডকেটেকোর টার্মিনাল আপনার প্রতিষ্ঠানের জন্য সেরা সমাধান। বিস্তারিত জানা যাবে www.zkteco.com.bd সাইট থেকে।