দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলার স্বীকৃতি পেল বাংলালিংক

image

চলতি বছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা’র স্পিডটেস্ট অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলালিংক। ওকলা-এর “স্পিডটেস্ট অ্যাপ’’ ব্যবহারকারীদের থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়। এবারের স্পিডটেস্ট রিপোর্ট অনুযায়ী, উল্লিখিত সময়ে বাংলালিংক-এর স্পিড স্কোর ১৫.০৯। “স্পিডটেস্ট অ্যাপের” মাধ্যমে প্রতিদিন কয়েক মিলিয়ন ফলাফল সংগ্রহ করে থাকে ওকলা। বিশ^ব্যাপী মোবাইল নেটওয়ার্কের মান, কার্যক্ষমতা ও ব্যবহারযোগ্যতা সঠিকভাবে নির্ণয় ও বিশ্লেষণের জন্য বিশেষভাবে সমাদৃত প্রতিষ্ঠানটি।

‘স্পিডটেস্ট অ্যাওয়ার্ড’ সম্পর্কে বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, আমরা বিশ^াস করি, গ্রাহকদের জন্য উন্নত মানের ডিজিটাল সেবা নিশ্চিত করার ক্ষেত্রে প্রধান সহায়ক হলো দ্রুত গতির ইন্টারনেট। এ জন্য নেটওয়ার্কের মান বৃদ্ধিকে আমরা সব সময়ই সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছি। ওকলা-এর কাছ থেকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি পেয়ে আমরা গর্বিত। বিশেষ এই অর্জনকে স্মরণীয় করে রাখার উদ্দেশ্যে আমরা বাংলালিংক-এর লোগোকে নতুন ভাবে প্রকাশ করেছি। এটি ডিজিটাল সেবা কেন্দ্রিক টেলিকম অপারেটর হিসেবে আমাদের অগ্রগতির পাশাপাশি বাংলাদেশের অপার সাহস ও জয়ের স্পৃহাকে উপস্থাপন করে।

ওকলা-এর চিফ এক্সিকিউটিভ অফিসার ডোগ সাঁলস বলেন, বাংলাদেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে বাংলালিংক-কে স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত। এই স্বীকৃতি বাংলালিংক-এর অনবদ্য পারফরম্যান্সের ফলাফল। ২০২০ সালের প্রথম এবং দ্বিতীয় প্রান্তিকে ‘স্পিডটেস্ট’-এ গ্রাহকদের পাওয়া ফলাফল গভীরভাবে বিশ্লেষণ করে এই স্বীকৃতি দেওয়া হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

আসুস বাজারে নিয়ে আসলো ভিভোবুক এস১৪ এবং এস১৫ ল্যাপটপ

image

‘কোভিড-১৯ সময়কালীন এসএমই: প্রতিক্রিয়া, পুনরুদ্ধার ও সহনশীলতা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

image

হুয়াওয়ে ক্লাউড বাংলাদেশ সামিট অনুষ্ঠিত

image

বঙ্গবন্ধু হাইটেক সিটিতে বড় বিনিয়োগ: কর্মসংস্থান হবে ২০০০

image

বাংলাদেশ-ভারত যৌথ আয়োজিত হ্যাকাথনে বিজয়ী স্টার্টআপদের মেন্টরিং প্রোগ্রাম উদ্বোধন

image

কোভিড-১৯ দুর্যোগে খাবার সংকট মোকাবিলায় ভাইবারের উদ্যোগ

image

দেশকে পিছিয়ে দেয়ার জন্যই বঙ্গবন্ধুকে হত্যা : স্থপতি ইয়াফেস ওসমান

image

টেলিকমে সমৃদ্ধ ভবিষ্যৎ নির্মাণে সবাইকে একসাথে কাজ করতে হবে

image

বাংলাদেশে মোবাইল টাওয়ার নকশা কেন্দ্র স্থাপনের ঘোষণা দিলো ইডটকো

image