বিক্রয় ডট কম-এর মোটরবাইক রিভিউ কন্টেস্ট

বিক্রয় ডট কম প্রথমবারের মতো নিয়ে এলো রিভিউ কন্টেস্ট। এবারের টপিক- ‘মোটরবাইক রিভিউ’। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ আর্টিকেল লিখে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বিজয়ীদের জন্য থাকছে বিক্রয় ব্লগের নিয়মিত লেখক হয়ে ওঠার সুযোগ।

মোটরবাইক বিক্রয়-এর অন্যতম জনপ্রিয় একটি পণ্য। বিক্রয় ভেহিকেলসে মাসে সবরকম যানবাহন মিলিয়ে প্রায় ২০ হাজারের বেশি বিজ্ঞাপন রয়েছে যার মধ্যে মোটরবাইকের বিজ্ঞাপন ৫ হাজারেরও বেশি। এছাড়াও বিক্রয় ভেহিকেলস-এ মাসিক ১০ লক্ষ এরও বেশি আগ্রহী ক্রেতা রয়েছে। মূলত মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করেই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী, এমন ক্রেতারা যাতে এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান।

প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ লেখা পাঠাতে পারবেন। একজন প্রতিযোগী কেবল একটিই রিভিউ আর্টিকেল পাঠাতে পারবেন এবং এক্ষেত্রে বাংলা ও ইংরেজি যেকোনো ভাষায় লেখা পাঠানো যাবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৫ মে, ২০১৯। সংগৃহীত রিভিউ আর্টিকেল থেকে তিনটি সেরা রিভিউ আর্টিকেল লেখককে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। রিভিউ আর্টিকেল নির্বাচনের দায়িত্বে থাকবেন বিক্রয়-এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। ফলাফল ঘোষণা করা হবে ২০ মে, ২০১৯। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে বাইক সেফটি গিয়ার, দ্বিতীয় পুরষ্কার হিসেবে হেলমেট এবং তৃতীয় পুরষ্কার হিসেবে বাইক অ্যালার্ম লক প্রদান করা হবে। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত তিনটি রিভিউ আর্টিকেল বিক্রয় ডট কম-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে। সংবাদ বিঞ্জপ্তি।

চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিচ্ছে ইন্টেগ্রো

image

অনলাইনে ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের স্টীয়ারিং কমিটির সভা

image

করোনা পরিস্থিতিতে ডিজিটাল মার্কেটিং-এ দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

image

ফেসবুকের মে ২০২০ এর কমিউনিটি স্ট্যান্ডার্ডস এনফোর্সমেন্ট রিপোর্ট প্রকাশ

image

অনলাইন প্রশিক্ষণ কার্যক্রম চালুর মাধ্যমে শহর-গ্রামের বৈষম্য দূর হবে

image

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও এটুআই এর আয়োজনে শেষ হলো “অনলাইন লার্নিং সামিট-২০২০”

image

অনলাইন প্রশিক্ষণ কার্যক্রম চালুর মাধ্যমে শহর-গ্রামের বৈষম্য দূর হবে: পলক

তথ্য ওযোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, করোনা পরিস্থিতি পরবর্তী পৃথিবী

১৭ মে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস

image

শ্রমিকদের কোভিড-১৯ সম্পর্কে শিক্ষা ও পরামর্শ প্রদানের উদ্দেশ্যে শুরু হয়েছে ‘বর্ডারলেসডটক্লিনিক’

image