বিক্রয় ডট কম-এর মোটরবাইক রিভিউ কন্টেস্ট

বিক্রয় ডট কম প্রথমবারের মতো নিয়ে এলো রিভিউ কন্টেস্ট। এবারের টপিক- ‘মোটরবাইক রিভিউ’। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ আর্টিকেল লিখে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বিজয়ীদের জন্য থাকছে বিক্রয় ব্লগের নিয়মিত লেখক হয়ে ওঠার সুযোগ।

মোটরবাইক বিক্রয়-এর অন্যতম জনপ্রিয় একটি পণ্য। বিক্রয় ভেহিকেলসে মাসে সবরকম যানবাহন মিলিয়ে প্রায় ২০ হাজারের বেশি বিজ্ঞাপন রয়েছে যার মধ্যে মোটরবাইকের বিজ্ঞাপন ৫ হাজারেরও বেশি। এছাড়াও বিক্রয় ভেহিকেলস-এ মাসিক ১০ লক্ষ এরও বেশি আগ্রহী ক্রেতা রয়েছে। মূলত মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করেই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী, এমন ক্রেতারা যাতে এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান।

প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ লেখা পাঠাতে পারবেন। একজন প্রতিযোগী কেবল একটিই রিভিউ আর্টিকেল পাঠাতে পারবেন এবং এক্ষেত্রে বাংলা ও ইংরেজি যেকোনো ভাষায় লেখা পাঠানো যাবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৫ মে, ২০১৯। সংগৃহীত রিভিউ আর্টিকেল থেকে তিনটি সেরা রিভিউ আর্টিকেল লেখককে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। রিভিউ আর্টিকেল নির্বাচনের দায়িত্বে থাকবেন বিক্রয়-এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। ফলাফল ঘোষণা করা হবে ২০ মে, ২০১৯। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে বাইক সেফটি গিয়ার, দ্বিতীয় পুরষ্কার হিসেবে হেলমেট এবং তৃতীয় পুরষ্কার হিসেবে বাইক অ্যালার্ম লক প্রদান করা হবে। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত তিনটি রিভিউ আর্টিকেল বিক্রয় ডট কম-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে। সংবাদ বিঞ্জপ্তি।

গভীর সমুদ্রে গ্রামীণফোনের নেটওয়ার্ক সম্প্রসারণ

image

‘সার্ভিস ডে’ উপলক্ষে মোবাইল জীবাণুমুক্তকরণ যন্ত্র নিয়ে আসছে হুয়াওয়ে

image

লিডস ও লংকাবাংলার উদ্যোগে চ্যাটবট চালু

image

‘মানি লন্ডারিং ও সন্ত্রাস অর্থায়নে প্রতিরোধ’ সংক্রান্ত প্রশিক্ষণে নগদ

image

স্বাস্থ্যসেবায় মোবাইল অ্যাপ ‘হ্যালো ডক্টর এশিয়া’

’সবার জন্য অনলাইন স্বাস্থ্যসেবা’ প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে ‘হ্যালো ডক্টর এশিয়া’। স্বাস্থ্যখাতে

শুরু হলো আন্তর্জাতিক রোবট অলিম্পিয়াডের জন্য বাংলাদেশ দল গঠনের প্রস্তুতি

image

এফবিসিসিআই’র পরিচালক হলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর

image

প্রযুক্তি সাংবাদিকদের সংগঠন টিএমজিবি’র যাত্রা শুরু

image

বিপিও সামিট ২০১৯ এর উদ্বোধন

image