স্মার্টফোন ক্রয়ে অপো দিচ্ছে বালি ভ্রমণ ও লাখপতি হবার সুযোগ

image

বাংলাদেশে অপো’র পাঁচ বছরপূর্তি এবং ঈদ-উল-আযহা উপলক্ষ্যে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে অপো দিচ্ছে বালি ভ্রমণ, লাখপতি হবার সুযোগ, অপো রেনো স্মার্টফোন উপহার, শতভাগ মূল্য হ্রাস ছাড়াও নানা উপহার। অপো এ৫এস, এ৭, এফ১১ সিরিজ এবং অপো রেনো স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য। অফারে লটারি ছাড়াও ক্রেতারা পেতে পারেন তাৎক্ষণিকভাবে শত ভাগ মূল্য ছাড়, ওয়্যারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স এবং ইন্টারনেট বান্ডেল অফার।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং বলেন, “বাংলাদেশে অপো’র পাঁচ বছর পূর্তি অপো পরিবারের জন্যে গর্বের ও আনন্দের। ঈদ-উল-আযহা আসন্ন হওয়ায় স্বাভাবিকভাবেই চারিদিকে আনন্দের আমেজ বইছে। ক্রেতাদের মাঝে এই দুটি উপলক্ষ্যের আনন্দ একত্রে ছড়িয়ে দেবার প্রয়াসেই অপো নিয়ে এসেছে দারুণ সব অফার”।

দেশজুড়ে অপো’র সকল আউটলেটে মিলবে এই অফার। ১ আগস্ট থেকে শুরু হওয়া অফারটি চলবে আগামী ১৫ আগস্ট পর্যন্ত। অপো এ৫এস স্মার্টফোনটির মূল্য ১৬,৯৯০ টাকা, অপো এ৭ স্মার্টফোনটির ৩ ও ৪ গিগাবাইট র‌্যামের স্মার্টফোন পাওয়া যাবে যথাক্রমে ১৭,৯৯০ এবং ১৯,৯৯০ টাকায়। রাইজিং ক্যামেরাযুক্ত অপো এফ১১ প্রো স্মার্টফোনটি পাওয়া যাবে ৩৬,৯৯০ টাকায় এবং ডুয়েল ক্যামেরাযুক্ত অপো এফ১১ স্মার্টফোনটি পাওয়া যাবে ২৫,৯৯০ টাকায়। এছাড়া অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম কেনা যাবে যথাক্রমে ৪৯,৯৯০ টাকা এবং ৭৯,৯৯০ টাকায়। সংবাদ বিজ্ঞপ্তি।

আগামী ২২-২৪ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে ‘২য় আন্তর্জাতিক কমিউনিটি স্বাস্থ্যকর্মী সম্মেলন’

image

দেশীয় স্টার্টআপ ইকোসিস্টেম শীর্ষক সেমিনার আয়োজন করল আইডিয়া প্রকল্প

image

ইউরোপের অর্থনীতি প্রসারে ভূমিকা রাখছে হুয়াওয়ে

image

ঢাকায় মুক্ত কমিউনিটির আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত

image

বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর বৈপ্লবিক রূপান্তর করতে পারে ডাটা অ্যানালাইটিক্স

image

আইএসপিএবি এর ২০১৯-২০২১ মেয়াদের সভাপিত আমিনুল হাকিম মহাসচিব ইমদাদুল হক

image

বাংলাদেশে ওপেন স্ট্রিট ম্যাপ বার্ষিক এশিয়া রিজিওনাল কনফারেন্স

image

আইএসপিএবি নির্বাচনে ‘টিম ইউনাইটেড’ জয়ী

image

‘গোল্ডেন সীডস’ ডাটাবেজ রিসার্চে ১৭৯ কোটি টাকা বিনিয়োগ করবে হুয়াওয়ে

image