‘সার্ভিস ডে’ উপলক্ষে মোবাইল জীবাণুমুক্তকরণ যন্ত্র নিয়ে আসছে হুয়াওয়ে

image

প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশে উদযাপন করতে যাচ্ছে ‘হুয়াওয়ে সার্ভিস ডে’ বা হুয়াওয়ে সেবা দিবস। এখন থেকে প্রতিমাসের প্রথম ও তৃতীয় শনিবার হুয়াওয়ে অনুমোদিত বাংলাদেশের সকল সার্ভিস সেন্টারে দিবসটি উদযাপন করা হবে। এ উপলক্ষে দেশে মোবাইল জীবাণুমুক্তকরণের বিশেষ যন্ত্র (ফোন ডিসইনফেকশন টুলস) নিয়ে এসেছে প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

ফোনকে ফাঙ্গাস ও ভাইরাস মুক্ত করতে জীবাণুমুক্ত বিশেষ এ যন্ত্রটির অভ্যন্তরে স্মার্টফোন প্রবেশ করিয়ে নির্দিষ্ট সময় পর ফোনকে জীবাণুমুক্ত করা যাবে। শুধুমাত্র হুয়াওয়ে অনুমোদিত সার্ভিস সেন্টারে এ সেবা পাওয়া যাবে। এর ফলে গ্রাহকরা নির্বিঘ্নে আরো বেশিদিন হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন।

গ্রাহকদের প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে এবং প্রযুক্তি প্রতিষ্ঠানটির পণ্য সেবা মান বাড়াতে বিশেষ এ সেবা দিবস পালনের উদ্যোগ নিয়েছে হুয়াওয়ে কর্তৃপক্ষ। সারাদেশের ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের সব স্মার্টফোন ব্যবহারকারীদের মোবাইল জীবাণুমুক্তকরণ সেবাটি বিনামূল্যে প্রদান করা হবে।

এছাড়া হুয়াওয়ের স্মার্টফোনের ওয়ারেন্টির মেয়াদ শেষ হলেও গ্রাহক বিনামূল্যে তাদের ফোনটি মেরামত করিয়ে নিতে পারবেন। তবে মেরামতের জন্য কোনো স্পেয়ার পার্টস কেনার দরকার হলে ৫ শতাংশ ছাড়ে সেটি কিনতে পারবেন গ্রাহকরা।

সার্ভিস ডে’র অন্যান্য সেবার আওতায় হুয়াওয়ের পাঁচটি সিরিজের (মেট, পি, নোভা, জিআর, ওয়াই) নির্দিষ্ট কিছু মডেলের ফ্রি স্ক্রিন প্রটেক্টর পাবেন ব্যবহারকারীরা। এছাড়া বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হুয়াওয়ের সকল স্মার্টফোনের ফ্রি সফটওয়্যার আপডেট সার্ভিস পাবেন গ্রাহকরা। এসব সেবা ছাড়াও শুধুমাত্র হুয়াওয়ে অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে অ্যাকসেসরিজ কিনলে পাঁচ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

এআই নির্ভর ডাটাবেজ চালু করলো হুয়াওয়ে

image

গভীর সমুদ্রে গ্রামীণফোনের নেটওয়ার্ক সম্প্রসারণ

image

লিডস ও লংকাবাংলার উদ্যোগে চ্যাটবট চালু

image

‘মানি লন্ডারিং ও সন্ত্রাস অর্থায়নে প্রতিরোধ’ সংক্রান্ত প্রশিক্ষণে নগদ

image

স্বাস্থ্যসেবায় মোবাইল অ্যাপ ‘হ্যালো ডক্টর এশিয়া’

’সবার জন্য অনলাইন স্বাস্থ্যসেবা’ প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে ‘হ্যালো ডক্টর এশিয়া’। স্বাস্থ্যখাতে

বিক্রয় ডট কম-এর মোটরবাইক রিভিউ কন্টেস্ট

বিক্রয় ডট কম প্রথমবারের মতো নিয়ে এলো রিভিউ কন্টেস্ট। এবারের টপিক- ‘মোটরবাইক রিভিউ’। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা

শুরু হলো আন্তর্জাতিক রোবট অলিম্পিয়াডের জন্য বাংলাদেশ দল গঠনের প্রস্তুতি

image

এফবিসিসিআই’র পরিচালক হলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর

image

প্রযুক্তি সাংবাদিকদের সংগঠন টিএমজিবি’র যাত্রা শুরু

image