‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড ২০১৯’ জিতলো অপো

image

সম্প্রতি বিশ্বখ্যাত ‘হুইসেল-আউট’ অ্যাওয়ার্ডে ‘সেরা স্মার্টফোন নির্মাতা’ এবং অপো রেনো ৫জি স্মার্টফোনের জন্যে ‘সেরা ফোন ডিজাইন’ এর পুরস্কার জিতে নিলো স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অপো। টেলিযোগাযোগ খাতে সেরা সব অবদানকে স্বীকৃতি দেবার প্রয়াসে ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’ প্রদান করে থাকে স্মার্টফোন ও সংযোগের ক্ষেত্রে তুলনামূলক ওয়েবসাইট ‘হুইসেল-আউট’। অভিজ্ঞ এবং বিশেষজ্ঞ সম্পাদনা পর্ষদের সমন্বয়ে বছরের সেরা স্মার্টফোন ও সংযোগের মূল্য, ব্যাটারি, স্ক্রিন, ক্যামেরা, ডিজাইন এবং এবং সেরা ফোন নির্মাতার স্বীকৃতি প্রদান করে থাকে এই পুরস্কারের মাধ্যমে। ২০১৯ এর ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’-এ সেরা ফোন নির্মাতা এবং অপো রেনো ৫জি স্মার্টফোনের জন্যে ‘সেরা স্মার্টফোন ডিজাইন’ এর স্বীকৃতি পেলো অপো।

‘হুইসেল-আউট’ এর ম্যানেজিং এডিটর অ্যালেক্স চোরোস-এর মতে স্মার্টফোন জগতে আমূল পরিবর্তন আনয়নের পাশাপাশি স্মার্টফোন গ্রাহকদের জন্যে মৌলিক সব উপযোগিতা সৃষ্টি করতে সক্ষম হয়েছে অপো। তিনি আরও বলেন, “গত এক বছরে বেশ পরিণত স্মার্টফোন নির্মাতা হিসেবে নিজেদের গড়ে তুলতে সক্ষম হয়েছে অপো। অপো’র যাত্রার শুরু থেকেই নিজেদের মৌলিক অবস্থান অটুট রেখে সেরা স্মার্টফোন নির্মাতা হয়ে উঠা ছাড়াও উদ্ভাবনের ক্ষেত্রেও নিজেদের অবস্থান দৃঢ় করতে সক্ষম হয়েছে।”

এ প্রসঙ্গে অপো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, “সম্প্রতি অর্জন করা এই স্বীকৃতি প্রমাণ করে অপো সবসময়ই গ্রাহকদের উপযোগীতা এবং উদ্ভাবনে কতোটা যতœশীল। এই অর্জন সম্ভব হয়েছে কেবল উদ্ভাবন এবং ডিজাইনের ক্ষেত্রে বেশি গুরুত্ব প্রদান করার মাধ্যমে। ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’-এ পুরস্কার অর্জন করতে পেরে আমরা গর্বিত। এ ধরণের পুরষ্কার স্মার্টফোন ডিজাইন এবং এর সক্ষমতা দিতে অপো’র সকল সদস্যের নিরলস প্রচেষ্টার বিষয়টিকেই তুলে ধরছে।” সংবাদ বিজ্ঞপ্তি।