ইনডিপেনডেন্ট টিভির এক কর্মী করোনায় আক্রান্তসহ ৪৭ জন কোয়ারেন্টিনে

image

বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্টের এক কর্মী করোনাভাইরাস বা (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় ওই টেলিভিশনের ৪৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ৩ এপ্রিল শুক্রবার বিকেলে ইনডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক এম শামসুর রহমান নিজের ফেসবুকে এক পোস্ট দিয়ে এ তথ্য জানান। শামসুর রহমান জানান, আক্রান্ত কর্মী দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এম শামসুর রহমান বলেন, ইনডিপেনডেন্ট টিভির যে সহকর্মী আক্রান্ত হয়েছেন তিনি শেষ অফিস করেছেন গত ২৬ মার্চ। ওই রাতে তিনি মুঠোফোনে নিজের উপসর্গের কথা অফিসকে অবহিত করেন। এর পর থেকে তিনি নিজ থেকেই কোয়ারেন্টিনে ছিলেন। এরপর পরীক্ষা করে জানা গেছে উনি কোভিড-১৯ এ আক্রান্ত। ওই কর্মীর সংস্পর্শে আসা টেলিভিশনের ৪৭ জন কর্মীকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত অন্য কোন সহকর্মীর আক্রান্ত হওয়ার কোন উপসর্গ দেখা দেয়নি। শামসুর রহমান বলেন, গণমাধ্যমের কর্মীদের ঝুঁকির মধ্য দিয়ে কাজ করতে হয়। সংকটটি বড় হয়ে উঠছে। দয়া করে বাড়িতে থাকুন। এ সময় তিনি সরকারের নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান।

সাংবাদিকদের করোনা সংক্রমন পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য বুথ স্থাপন

সাংবাদিকদের করোনাভাইরাস সংক্রমন পরীক্ষার নমুনা (স্যাম্পল) সংগ্রহের জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) একটি বুথ স্থাপন করা হয়েছে।

হোমনায় নারী সাংবাদিক সোনিয়ার খাদ্যসামগ্রী বিতরণ

image

আজ বিশ্বব্যাপী পালিত হচ্ছে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

image

সংবাদপত্রের জন্য ব্যাংক ঋণ চান মালিকরা

image

করোনার উপসর্গ নিয়ে সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু

image

আলোকিত বাংলাদেশ ও জিটিভির সাংবাদিকদের চাকুরিচ্যুতের নোটিশ প্রত্যাহার দাবি ডিইউজের

করোনা দুর্যোগের মধ্যেই আলোকিত বাংলাদেশ ও গাজী টিভির (জিটিভি) সাংবাদিকসহ গণমাধ্যমকর্মীদের চাকুরিচ্যুতের নোটিশ প্রদানের ঘটনায় তীব্র উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করেছেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

করোনায় প্রধানমন্ত্রীর কাছে এক সাংবাদিকের খোলা চিঠি

image

সংবাদমাধ্যমের স্বাধীনতা বাংলাদেশ একধাপ নীচে নেমে গেল

image

সম্পাদকদের বিরুদ্ধে মামলায় উদ্বেগ প্রকাশ করেছে এডিটরস গিল্ড

image